Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ থানা প্রশাসনের ‘মাসিক ওপেন হাউজ’-এর আলোচনাসভা
হাজীগঞ্জ থানা প্রশাসনের ‘মাসিক ওপেন হাউজ’-এর আলোচনাসভা

হাজীগঞ্জ থানা প্রশাসনের ‘মাসিক ওপেন হাউজ’-এর আলোচনাসভা

‘সমাজ থেকে মাদক নির্মূল করাই আমার মূল লক্ষ্য’ : চাঁদপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার আশ্রাফুজ্জামান

হাজীগঞ্জ থানা প্রশাসনের উদ্যোগে ‘মাসিক ওপেন হাউজ’ এর আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা ভারপ্রাপ্ত পুলিশ সুপার আশ্রাফউজ্জামান বলেন, সমাজ থেকে মাদক নির্মূল করাই আমার মূল লক্ষ্য। যে কারণে আপনাদের সাথে নিয়ে পুলিশ প্রশাসন কাজ করে যাচ্ছে। এখন থেকে কমিউনিটি পুলিশিং সদস্যদের কাজ হলো পাড়া-মহল্লার প্রত্যক ঘরে গিয়ে নির্যাতিত মহিলাদের খোঁজ খবর নেওয়া। তখন মানুষের মধ্যে অপরাধ প্রবণতা কমে আসবে।

এছাড়াও আইনশৃঙ্খলা জোরদারের লক্ষ্যে তার প্রশাসনের সকল তৎপরতা অব্যাহত থাকবে বলে তিনি ব্যক্ত করেন।

আজ সোমবার বিকালে হাজীগঞ্জ থানা প্রাঙ্গনে মাসিক ওপেন হাউজ ডে-এর আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম-এর সভাপতিত্বে ও সেকেন্ড অফিসার মো. মনির হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার হাজীগঞ্জ সার্কেল আব্দুল হানিফ।

এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি আলী আশ্রাফ দুলাল, সহ-সভাপতি ইকবালুজ্জামান ফারুক, সাধারণ সম্পাদক আশ্রফাকুল আলম চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হারুন অর রশীদ মুন্সি, প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবু বক্কর সিদ্দিক, সদর ইউনিয়নের চেয়ারম্যান রোটা. মামুনুর রহমান মজুমদার, ২নং বাকিলা ইউনিয়নের চেয়াম্যান মিজানুর রহমান মিলন, ৭নং বড়কূল ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন মুন্সী।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ও পৌর সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের নেতৃবৃন্দসহ থানা পুলিশের কর্মকর্তা ও সচেতন ব্যক্তিবর্গ।

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৭:৫৫ পিএম, ২৫ জানুয়ারি ২০১৬, সোমবার

এমআরআর