Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ প্রশাসন ও শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা
Anondho-rally

হাজীগঞ্জ প্রশাসন ও শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা

স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশ উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদ্যাপন উপলক্ষে হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের যৌথ ভাবে এবং উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ মার্চ) সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়ার নেতৃত্বে শোভাযাত্রার র‌্যালী উপজেলা চত্বরে বের হয়।

এ সময় উপজেলা কৃষি, প্রাণী, স্থানীয় সরকার বিভাগ, প্রকল্প বাস্তবায়ন, উপজেলা ইঞ্জিনিয়ার অফিসসহ সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং থানার অফিসার ইনচার্জ মো. জাবেদুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ কর্মকর্তারা উক্ত র‌্যালিতে অংশগ্রহণ করেন।

এদিকে হাজীগঞ্জ মডেল কলেজ এর উদ্যোগে বিভিন্ন উন্নয়নমূলক লিফলেট, ব্যানারসহ শিক্ষক-শিক্ষার্থীরা হাজীগঞ্জ বাজার পর্যন্ত প্রদক্ষিণ করে কলেজ আঙ্গীনায় গিয়ে শেষ হয়। অধ্যাপক পরিমল সাহা, জামাল হোসেন, আক্তার হোসেনসহ একাধিক শিক্ষকগন উক্ত র‌্যালীর নেতৃত্বে ছিলেন বলে দেখা যায়। এছাড়াও হাজীগঞ্জ পাইলট স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ আবু সাঈদ এর নেতৃত্বে শিক্ষমন্ডলী ও শিক্ষার্থীরা চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের টোরাগড় এলাকায় শোভাযাত্রা র‌্যালীর আয়োজন করতে দেখা যায়।

পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেনের নেতৃত্বে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের বর্ণাঢ্য শোভাযাত্রা হাজীগঞ্জ পূর্ব বাজার থেকে পশ্চিম বাজার প্রদক্ষিণ করতে দেখা যায়। এছাড়াও বলাখাল চন্দ্রবান উচ্চ বিদ্যালয়সহ উপজেলার অধিকাংশ শিক্ষাপ্রতিষ্ঠানে শোভাযাত্রা বিদ্যালয়ের আঙ্গিনা থেকে বের হতে দেখা যায়।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়