Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ৬০০ পরিবার পেলেন খাদ্য সামগ্রী
হাজীগঞ্জে

হাজীগঞ্জে ৬০০ পরিবার পেলেন খাদ্য সামগ্রী

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় ৯ হাজার কর্মহীন, দরিদ্র পরিবারের মাঝে খাদ্য উপহারের মধ্যে দুই ইউনিয়নে পেলেন ৬০০ পরিবার।

২৩ এপ্রির বৃহস্পতিবার সকালে হাজীগঞ্জ উপজেলার ৬ নং বড়কুল (পূর্ব) ও ৭নং বড়কুল (পঃ) ইউনিয়নে খাদ্য সামগ্রী প্রদান অব্যহত রেখেছেন সাংসদ মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম।

তিনি টেলি কনফারেন্সের মাধ্যমে খাদ্য উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে বক্তৃতা করেন। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা প্রতিরোধে আমরা জয়ী হবো মহামারি ও দূর্যোগ মোকাবেলায় মনোবল শক্ত রাখতে হবে। সারা বিশ্ব এখন কঠিন সময় পার করছে। এ পরিস্থিতিতে মানুষ উপার্জনজহীন জয়ে পড়ছে।

সাময়িক যে সংকট সৃষ্টি হয়েছে তা চিন্তা করে আমার ব্যক্তিগত এবং দলীয় নেতাকর্মীদের সহযোগিতায় এ খাদ্য সহায়তা করা হয়েছে। আপনারা হতাশ হবেন না। এর আগেও যত প্রাকৃতিক দূযোর্গ ও মানবিক সংকট দেখা দিয়েছে আমি আপনাদের পাশে ছিলাম। ১৯৯৮ সালের ভয়াবহ বন্যার সময় আমি আপনাদের পাশে ছিলাম।

এই দিন সকাল ১০ টায় প্রথমে ৬নং পূর্ব বড়কুল ইউনিয়নের মোল্লাডহর পরে বেলা ১২ টার সময় ৭নং পশ্চিম বড়কুল ইউনিয়নের রামচন্দ্রপুর মাদ্রার পাশে এ খাদ্য সহায়তা বিতরন করা হয়।

ওই সময় উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য হাজী মো. জসিম উদ্দিন, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির, উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ ইকবাল, যুগ্ম-আহ্বায়ক জাকির হোসেন সোহেল, ইউপি চেয়ারম্যান আবদুল হাদী, মনিক হোসেন প্রধানীয়া, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বী, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক এনায়েত কবিব ইসহাক, সাধারণ সম্পাদক মজিবুর রহমান। ৭ নং বড়কুলে উপস্তিত ছিলেন ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত।

স্টাফ করেসপন্ডেট,২৩ এপ্রিল ২০২০