Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে ৫তলার ছাদ থেকে পড়ে বেঁচে আছে কিশোরী
হাজীগঞ্জে ৫তলার ছাদ থেকে পড়ে বেঁচে আছে কিশোরী
প্রতীকী ছবি

হাজীগঞ্জে ৫তলার ছাদ থেকে পড়ে বেঁচে আছে কিশোরী

চাঁদপুর টাইমস, হাজীগঞ্জ:

আল্লাহ চাইলে মানুষকে মারতে পারেন আবার বাঁচাতেও পারেন। আর তাই পাঁচ তলা ভবনের ছাদ থেকে পড়েও বেঁচে গেছে লুলু মারজান মুক্তা (১৬) নামে এক কিশোরী। শুধু তাই নয়, পড়ে গিয়েও সে নিজের পায়ে ভর করে হাসাপাতালে চিকিৎসা নিয়েছে।

শুক্রবার দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জ বাজারের দীপা ম্যানশনের ছাদ থেকে ময়লা ফেলতে গিয়ে নিচে পড়ে যায় ওই কিশোরী। বর্তমানে সে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মুক্তা হাজীগঞ্জ আহমেদিয়া কামিল মাদরাসার আলেম শিক্ষার্থী। তার বাবা উপজেলার ৬নং বড়কুল (পূর্ব) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা আবু জাফর ছিদ্দিকী।

হাজীগঞ্জ বাজারের বিছমিল্লাহ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুক্তা জানায়, ওই ভবনের ছাদের দক্ষিণ পাশে বালতিভর্তি ময়লা ফেলতে গিয়ে সে পড়ে যায়। পরে পায়ে হেঁটেই সে রিকশা নিয়ে চিকিৎসা নেয়।

মুক্তার বাবা মাওলানা আবু জাফর ছিদ্দিকী জানান, দুপুরের পর মুক্তার বমি হয়। তারপর চিকিৎসকের পরামর্শে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তিনি দেশবাসীর কাছে মেয়ের জন্য দোয়া কামনা করেছেন।

দীপা ম্যানশনের মালিক হারুন আল মানছুর কাঞ্চন বাংলামেইলকে জানান, ভবনের ছাদে রেলিং আছে। তারপরও এমন ঘটনা অনাকাঙ্খিত। দক্ষিণ পাশে ভাড়াটিয়ারা সবাই ময়লা ফেলে। ময়লার ওপর পড়াতে মেয়েটি বেঁচে গেছে।