হাজীগঞ্জে হার্ট অ্যাটাকে দুই যুবকের মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জে একই সময়ে ভিন্ন ভিন্ন স্থানে দুই যুবকের করুণ মৃত্যুর খবর পাওয়া যায়। ২৬ জুন সোমবার বিকাল সাড়ে ৪টা ও ৫ টার দিকে মাত্র ৩০ মিনিটের আগে পরে এ দুটি অকাল মৃত্যুর খবর ফেইসবুকে ছড়িয়ে পড়ে।

খবর নিয়ে জানা যায়, একজন হচ্ছে হাটিলা পূর্ব ইউনিয়নের মৃত শামসুল হকের ছেলে মো. সাজিদ করিম (৩২)। অসুস্থতা দেখাদিলে হাজীগঞ্জ বাজারের বিসমিল্লাহ জেনারেল হাসপাতালে ভর্তি করালে বিকাল সাড়ে ৪ টার দিকে মৃত্যুবরণ করেন। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার বলেন হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে।

এদিকে একই দিন বিকাল ৫ টার দিকে হাজীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের সমীর সাহার ছেলে শুভ সাহা (২৭) নামে আরেক যুবকের মৃত্যু হয়েছে। সে ঢাকা পিজি হাসপাতালে মৃত্যু বরণ করেছে। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সুমন তফদার হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করে জানান।

জানা যায়, এ দুজনেই ৩০ মিনিট আগে পরে হার্ট অ্যাটাকে মারা যায়। এমন মৃত্যুর খবরে তাদের স্বজন ভাই বন্ধুদের মনে স্তব্ধ করে দেয়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আবদুর রশিদ বলেন, এ দুই মৃত্যুর খবর ফেইসবুকে দেখেছি হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে, তবে পরিবারের পক্ষ থেকে কোন খোঁজ পাইনি।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ২৬ জুন ২০২৩

Share