হাজীগঞ্জে স্কুলছাত্রীর গায়ে গরম ডাল ঢেলে নির্যাতনের অভিযোগ

হাজীগঞ্জে ৮ম শ্রেণির স্কুলছাত্রীর গায়ে চুলার উপর থেকে নিয়ে গরম ডাল গায়ে ঢেলে পৈশাচিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।  মঙ্গলবার (১৯ জানুয়ারি) উপজেলার ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের বাজনাখাল গ্রামের বেপারি বাড়ীতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ভূক্তভোগী পরিবার জানায়, বেপারী বাড়ির দিন মজুর আবু বাকার সিদ্দিকের মেয়ে জান্নাত আক্তার (১৪) কে গরম ডাল নিক্ষেপ করে জলসে দেয় একই বাড়ির মফিজের ছেলে আরিফ হোসেন (২৫)।

ঘটনা সূত্রে জানা যায়, ১৮ জানুয়ারী সোমবার সকালে রামপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির পড়ুয়া ছাত্রী লাকী আক্তার বিদ্যালয়ে যাওয়ার পর আর বাড়িতে না ফেরায় চারিদিক খোঁজাখুজি করা হয়।

লাকি আক্তারের ভাই আরিফ অনুমান করে সোমবার সকালে একই এলাকার আবু বাকারের ছেলে কাঠমিস্ত্রি রুবেল কে দায়ী করে। এসম রুবেলের মা আনোয়ার বেগমের কাছে লাকি রুবেলের সাথে পালিয়ে গেছে বলে অভিযোগ করে।

একপর্যায়ে বাকবিতণ্ডায় জাড়িয়ে আরিফ আর তার মা, রুবেলের মা আনোয়ারা বেগম ও বোন জান্নাতকে বেধড়ক মারধর করে এবং রান্না ঘরের চুলার ওপর থাকা পাতিলের ডাল জান্নাতের শরীরে ঢেলে দেয়।  মা মেয়ের চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে আরিফ পালিয়ে যায়।

বাড়ীর লোকজন মেয়েকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। জান্নাত আক্তার বর্তমানে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডের ১২নং বেডে পোড়ার যন্ত্রনা নিয়ে কাতরাচ্ছে।

জান্নাত জানায়, কথা কাটা-কাটির এক পর্যায়ে কোন কিছু বুঝে ওঠার আগে আরিফ তাকে ও তার মাকে বেধড়ক মারধর শুরু করে। এক পর্যায়ে চুলার উপর থাকা গরম ঢাল আমার শরীরে ঢেলে দিয়ে দৌঁড়ে পালিয়ে যায়।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার জানান, জান্নাতের শরীরের পেছনের অংশ পুড়েগেছে। তাকে দ্রুত ঢাকা বার্ণ ইউনিটে নিতে হবে।

এব্যাপারে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত)’র কাছে জানতে চাইলে তিনি জানান, ‘এ ঘটনায় আহত মেয়ের বাবা থানায় এসেছে। তাকে অভিযোগ দিতে বলেছি। তদন্ত সাপেক্ষে দায়ী ব্যক্তিকে গ্রেফতার করা হবে।’

Share