হাজীগঞ্জে সিলিন্ডার গ্যাস বিস্ফোরণে নারী দগ্ধ

হাজীগঞ্জের মকিমাবাদ হাউসিং এলাকায় সিলিন্ডার গ্যাস বিস্ফোরণে এক নারী দগ্ধ হওয়ার খবর পাওয়া যায়। বুধবার ২৭ ডিসেম্বর সকাল সাড়ে ছয়টা রোকেয়া বেগম (৪৫) নামে এক নারী মারাত্মকভাবে আগুনে দগ্ধ হয়। পৌরসভার ৬নং ওয়ার্ড মকিমাবাদ এস এম হাউসিং এলাকার ডিএম ভবনে এ দুর্ঘটনায় মারাত্মক দগ্ধ শরীর অনেক অংশই পড়ে গেছে। সে হাজীগঞ্জ পৌরসভার ১১নং ওয়ার্ড রান্ধুনীমুড়া গ্রামের হোটেল কর্মচারী আবুল কালামের স্ত্রী।

স্থানীয়রা দগ্ধ হওয়া নারীকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা বেগতিক দেখতিক দেখে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতালে রেফার করে।

তাৎক্ষণিক খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে ছুটে আসে। প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে যে গ্যাস সিলিন্ডার বোতল ছিদ্র হয়ে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। হাজীগঞ্জ-ফরিদগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার পংকজ কুমার দে এর উপস্থিতিতে পুলিশ, পিবিআই এবং সিআইডির প্রতিনিধি দল ঘটনা উদঘাটনে তদন্ত করছে বলে জানা যায়।

হাজীগঞ্জ-ফরিদগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার পংকজ কুমার দে আমাদের প্রতিনিধিকে বলেন, গ্যাস সিলিন্ডারের বোতল পাওয়া গেছে। বিস্ফোরণ কি কারণে হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাটি সুস্থ তদন্তের জন্য পিবিআই এবং সিআইডির প্রতিনিধি দল ঘটনার তদন্ত করছে। তাৎক্ষণিক আগুন নিয়ন্ত্রণে আসার কারণে বড় ধরনের কোন দুর্ঘটনার সম্মুখীন হয়নি।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ২৭ ডিসেম্বর ২০২৩

Share