হাজীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বস্ত্র বিতরণ

আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চাঁদপুরের হাজীগঞ্জে সনাতন ও মুসলিম ধর্মালম্বী ৩ শতাধিক ব্যক্তিকে বস্ত্র উপহার দেয়া হয়েছে।

শনিবার ১৪ অক্টোবর বিকালে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ,হাজীগঞ্জ পৌর শাখার উদ্যোগে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন,পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

বিশেষ অতিথির বক্তব্য দেন,জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ,জেলা জন্মাষ্টমী পরিষদের সভাপতি পরেশ চন্দ্র মালাকার ও সাধারণ সম্পাদক কার্তিক সরকার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রোটা.রুহিদাস বণিক,জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র সাহা ও দপ্তর সম্পাদক রনজিৎ সাহা মুন্না প্রমুখ।

পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি রাধাকান্ত দাস রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শ্যামল সাহার সার্বিক ব্যবস্থাপনায় এবং পৌর পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি তাপস সাহার উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র গীতা থেকে পাঠ করেন, মন্ত্রেশ্বর বিশ্বম্ভর দাস মিঠুন। এরপর বক্তব্য শেষে উপস্থিত তিন শতাধিক নারী ও পুরুষের হাতে বস্ত্র ও খাবার পেকেট তুলে দেন অতিথিবৃন্দ।

এ সময় পৌর কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী ও আলাউদ্দিন মুন্সী, জেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক লিটন চন্দ্র সাহা, উপজেলা সাধারণ সম্পাদক প্রাণকৃষ্ণ সাহা মনাসহ জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়,১৪ অক্টোবর ২০২৩

Share