Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মা হারা মদিনা-মরিয়মের বাবা পেলেন নগদ টাকা
হাজীগঞ্জে মা হারা মদিনা-মরিয়মের, মদিনা-মরিয়ম দুই জমজ বোন
মা হারা মদিনা-মরিয়ম ও বাবা মনসুর

হাজীগঞ্জে মা হারা মদিনা-মরিয়মের বাবা পেলেন নগদ টাকা

মদিনা-মরিয়ম দুই জমজ বোন। চলিত বছরের ১৭ এপ্রিল জন্ম নেয় এই সহোদর। আর এই দুই সন্তান জন্ম নেওয়ার পর মৃত্যু হয় মা আরমিতা বেগমের। হাজীগঞ্জ উপজেলায় মা হারা সেই যমজ শিশুর বাবাকে নগদ টাকা দেয়া হয়েছে।

হাজীগঞ্জে মা হারা মদিনা-মরিয়মের, মদিনা-মরিয়ম দুই জমজ বোন

চাঁদপুর টাইমসের আগের প্রতিবেদন…করোনায় চাকরি হারিয়ে মা হারা সন্তানদের দুধ কিনে দিতে পারছেন না বাবা

বাবা মনছুর আলী কন্যদেরকে নিয়ে অথৈই সাগরে ডুবতে ডুবতে বেঁচে ছিলেন যৎসামান্য একটি চাকরির আয়ের কারণে। কিন্তু করোনার অজুহাতে সম্প্রতি মদিনা মরিয়মের বাবা চাকরি হারান। চাকরি হারিয়ে অর্থ অভাবে কিনতে পারছেন না মা হারা শিশুর জন্য দুধ। মাকে হারিয়ে এখন ক্ষুধার যন্ত্রণায় সারাক্ষনই কান্না কাটি করছে কয়েক মাসের ছোট্ট মদিনা মরিয়ম।

হৃদয় বিদারক ঘটনাটি চাঁদপুরের হাজীগঞ্জের ৯ নম্বর গন্ধর্ব্যপুর (উত্তর) ইউনিয়নের মোহাম্মদপুর ফকির বাড়ির।

২৬ আগস্ট বুধবার দুপুরে হাজীগঞ্জ উপজেলার মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মনসুর আলীর হাতে আট হাজার টাকা তুলে দেয়া হয়।

২নং বাকিলা ইউনিয়ন জাতীয়তাবাদী প্রবাসী ফোরাম বিএনপির পক্ষ থেকে নগদ অর্থ গ্রহণ করেন শিশু দুটির বাবা মনসুর আলী।

ওই টাকা তার হাতে তুলেন দেন ২নং বাকিলা ইউনিয়ন জাতীয়তাবাদী প্রবাসী ফোরাম অর্থবিষয়ক সম্পাদক মো. রাকিব মুন্সি, ২নং বাকিলা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. রুবেল হোসেন খান, বাকিলা ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক গাজী মো. মোতালেব, বাকিলা ইউনিয়ন ছাত্রদলের সহসাধারণ সম্পাদক মো. রিয়াদুল ইসলাম (রিয়াদ), বাকিলা ইউনিয়ন ছাত্রদলের অর্থবিষয়ক সম্পাদক মো. রিয়াজুল ইসলাম (রিয়াদ)।

এ ছাড়া স্থানীয় ওয়ার্ড বিএনপির সভাপতি আবদুল মমিন সর্দার সেক্রেটারি কামরুজ্জামান সেলিম বেপারিসহ যুবদল, ছাত্রদল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মনসুর আলীকে এর আগে হাজীগঞ্জ উপজেলা ইউএনও বৈশাখী বড়ুয়াসহ প্রবাসী বিভিন্ন ব্যবসায়ী নগদ অর্থ প্রদান করেন। যমজ শিশু দুটি সুস্থ আছে এবং ভালো আছে।

করেসপন্ডেট,২৬ আগস্ট ২০২০