Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে ভাড়াটিয়া সুন্দরী নারীর শ্লীলতাহানির অভিযোগ
হাজীগঞ্জে ভাড়াটিয়া সুন্দরী নারীর শ্লীলতাহানির অভিযোগ
ছবির বিবরণে জানা যায়, পুলিশ ঘটনার তদন্তে সুশিল সাহাকে জিজ্ঞাসাবাদ করতে এলাকায় গেলে সে বিষয়টি অস্বীকার করে। এতে পুলিশ ঘটনাস্থল থেকে চলে আসার পরপরই স্থানীয় প্রতিবেশীদের মধ্য থেকে এক নারী সবার সামনে তাকে জুতাপেটা করে।

হাজীগঞ্জে ভাড়াটিয়া সুন্দরী নারীর শ্লীলতাহানির অভিযোগ

চাঁদপুর জেলার হাজীগঞ্জ বাজার ন্যাশনাল ইলেকট্রনিক্স, গীতাঞ্জলি এবং মকিমাবাদ গ্রামের রাজলক্ষ্মী ভবনের মালিক সুশীল সাহা (৫৫)’র বিরুদ্ধে ভাড়াটিয়া সুন্দরী নারীর শ্লীলতাহানির অভিযোগে বৃহস্পতিবার থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, ওই নারীর স্বামীর বাড়ি কুমিল্লা জেলায়। তার স্বামী হাজীগঞ্জ বাজারের একটি কাপড়ের দোকানে চাকুরি করে। স্বামীর চাকুরি করার কারণে স্বামীর সাথে মকিমাবাদ এলাকায় রাজললক্ষ্মী ভবনের একটি ভাড়া বাসায় বসবাস করেন।

ঘটনার সময় গত ৪ নভেম্বর মকিমাবাদ এলাকার রামসার বাড়ির রাজলক্ষ্মী নামের ভাড়া বাসার নীচতলার রান্নাঘরে রান্নার কাজে ব্যস্ত থাকাবস্থায় সুশীল বাবু এসে বিভিন্ন কথার একপর্যায়ে ওই নারীর শরীর স্পর্শ করে। এ সময় তার ডাকচিৎকারে শাশুড়িসহ অন্য লোকজন এগিয়ে আসলে সুশীল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহআলম চাঁদপুর টাইমসকে জানান, একজন নারী সুশীল সাহার নামে শ্লীলতাহানির অভিযোগ দিয়েছে। বর্তমানে সুশীল সাহা পলাতক রয়েছে।

একই বিষয়ে ওই নারীর স্বামী আশীষ চক্রবর্তী জানান, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্যপরিষদ উপজেলা শাখার নিকট তার স্ত্রীর শ্লীলতাহানির সুবিচার চেয়ে অভিযোগ দিয়েছেন। যার অনুলিপি দিয়েছেন হাজীগঞ্জ বাজার শ্রী শ্রী রাজালক্ষ্মী নারায়ণ জিউর আখড়া ও রামকৃষ্ণ সেবাশ্রমের কমিটির নিকট।

জহিরুল ইসলাম জয়

 

||আপডেট: ০৯:৪৩  পিএম, ০৬ নভেম্বর ২০১৫, শুক্রবার

এমআরআর