চাঁদপুর

চাঁদপুর মডেল থানা পুলিশের মাদকবিরোধী অভিযান ও প্রচারণা

বুধবার (১৬ জানুয়ারি) বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত শহরের পুরানবাজার ম্যারকাটিজ রোড, বৌবাজার, মধ্য শ্রীরামদি ও রিফিউজি কলোনীসহ বিভিন্ন পাড়া-মহল্লায় অভিযান চালানো হয়।

এসময় স্থানীদের উদ্যেশ্যে পুলিশ সুপারের পক্ষে মডেল থানার অফিসার ইনর্চাজ বক্তব্যে বলেছেন, মাদকমুক্ত সমাজ গড়তে আপনাদের সহযোগিতা প্রয়োজন। আপনার সন্তান ও পরিবারকে মাদকের ভয়াবহ ছোবল থেকে রক্ষা করতে পুলিশকে সহযোগিতা করুন।

তিনি বলেন, মাদক যুবসমাজকে ধংসের মুখে ফেলে দিচ্ছে। মাদকের বিরুদ্ধে রাষ্ট্র তথা পুলিশের অবস্থান অত্যন্ত পরিস্কার, আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোঘণা করেছি। কাউকে বিন্দু মাত্র ছাড় দেয়া হবে না, মাদকের সাথে জড়িতদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন, তথ্য প্রদানকারীর নাম ঠিকানা অবশ্যই গোপন রাখা হবে।’

তিনি সতর্ক করে বলেন, মাদক নির্মুলে প্রয়োজনে মাদকের সাথে জড়িতদের পিতা-মাতাসহ পরিবারের সদস্যের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, মডেল থানার ইন্সপেক্টর, মনির আহম্মেদ, হারুনুর রশিদ, আব্দুর রব, পুরাণবাজার পুলিশ ফাঁড়ির (ইনর্চাজ) আব্দুর রশিদ, পুরাণবাজার ফাড়ির উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর সহ মডেল থানার উপ-পরিদর্শক ও এএসআই বৃন্দ ও থানা এবং ডিবি পুলিশের সদস্যবৃন্দ।

সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট
১৬ জানুয়ারি, ২০১৯

Share