উপজেলা সংবাদ

ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

মেহেদী হাছান :

হাজীগঞ্জ উপজেলার ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়ন বিএনপির অপ্রত্যাশিত আহবায়ক কমিটির বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা।

৯ আগস্ট রোববার বিকাল ৫টায় রামচন্দ্রপুর ভূইয়া একাডেমির মাঠে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। আয়োজিত সাংবাদিক সম্মেলনে ইউনিয়ন বিএনপির পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. সাইফউল্যা সাইফুল। তিনি বলেন, বিগত ৯ বছর হাজীগঞ্জ শাহরাস্তির বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে অগণিত মামলা মোকদ্দমা হয়েছে। জননেতা ইঞ্জিনিয়ার মমিনুল হক এবং আমাদের উপজেলা বি.এন.পি-র সাধারণ সম্পাদক মোলাø মোহাম্মদ হোসেন মাহমুদের তত্বাবধানে মামলা মোকদ্দমা দেখা-শুনা করা হচ্ছে। যার ফলে আমরা মামলা-হামলায় নির্যাতিত হয়েও সবাই ঐক্যবদ্ধ। দলের এই ক্রান্তিকলে জেলা বি.এন.পি-র কাজ কি হাজীগঞ্জের সর্বত্র সুসংগঠিত বি.এন.পি কে ধ্বংস করে মোতাওয়াল্লী মার্কা বিএনপি সৃষ্টি করা?

প্রিয় সাংবাদিক ভাইয়েরা আমরা ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়ন বিএনপি এবং সকল অংগসংগঠন হাজীগঞ্জের মোতাওয়াল্লী মার্কা বিএনপি কমিটি মানিনা এবং কমিটির বিরুদ্ধে জোর প্রতিবাদ জানিয়ে মোতাওয়াল্লী মার্কা নেতৃত্ব অবাঞ্চিত ঘোষণা করছি। সে সাথে মোতওয়াল্লীর দেওয়া ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটিকেও অবাঞ্চিত ঘোষণা করছি।

তিনি আরো বলেন, আমাদের হাজীগঞ্জ উপজেলা বিএনপির দীর্ঘদিনের সফল সাধারণ সম্পাদক মোল্লা মাহমুদ হোসেন কে জেলা বিএনপি শোকজ নোটিশ করেছে। রাজনীতি করে মানুষ ইজ্জত সম্মানের জন্য। অথচ একটি রাজনৈতিক দলের ত্যাগি নেতার বিরুদ্ধে পত্রিকার মাধ্যমে এ ধরনের শোকজ নোটিশ দলের এই দুরদিনে এটা অত্যন্ত দুঃখজনক। আপনাদের মাধ্যমে আমরা ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়ন বিএনপি তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
এ সময় ইউনিয়ন বিএনপির সভাপতি মো. মহিউদ্দিন মুন্সী, যুবদলের সাধারণ সম্পাদক আ. কাদের সহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Share