Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে প্রবাসী পরিবারের ওপর প্রতিপক্ষের হামলা
প্রবাসী

হাজীগঞ্জে প্রবাসী পরিবারের ওপর প্রতিপক্ষের হামলা

চাঁদপুরের হাজীগঞ্জে এক প্রবাসী পরিবারের স্ত্রী, সন্তান ও বৃদ্ধের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন প্রবাসী পরিবারে কোন পুরুষ না থাকায় আইনি উদ্যোগ নিতে পারছেনা বলে ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়। ১৪ জুলাই রবিবার উপজেলার বাকিলা ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর বড় বাড়ীর প্রবাসী মাহবুবুর রহমানের স্ত্রী শারমিন আক্তার, বাবা করিম মাস্টারসহ শিশু সন্তান এমন নির্মম হামলার কবলে পড়েন।

জানা যায়, দক্ষিণ শ্রীপুর বড় বাড়ীর প্রতিপক্ষ শামসুল মিজির ছেলে মো. ইউসুফ ও মিজান সহ ৭/৮ জন বহিরাগত লোক মিলে প্রবাসী মাহবুবুর রহমানের সম্পত্তিতে জোরপূর্বক দখল কালে বাধা দিলে নারী, শিশু, বৃদ্ধের উপর এ হামলা চালায়।

স্থানীয় আজাদসহ বাড়ীর লোকজন জানান, প্রবাসী মাহবুবের স্ত্রী, ভাবি ও তার বৃদ্ধ বাবাকে যে ভাবে ইউসুফ ও মিজান গং হামলা চালায় যা অত্যান্ত দুঃখজনক। আমরা বাড়ীর লোকজন তাদের হাত থেকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা জন্য পাঠিয়েছি।

প্রবাসী মাহবুবুর রহমানের স্ত্রী শারমিন আক্তার বলেন, আমাদের পরিবারে পুরুষ শূন্য যে কারনে তারা আসাদের জায়গা জোরপূর্বক দখলের চেষ্টা করে আমাদেরকে মেরে রক্তাক্ত জখম করেছে। আমরা এ সন্ত্রাসী হামলার বিচার প্রশাসনের কাছে চাইবো।

প্রতিপক্ষ ইউসুফ মিয়া জানান, তাদের সাথে পূর্বে জমিজমা বিরোধ ছিল তবে মারামারির ঘটনা ঘটেনি।

বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, ঘটনার পর পরই এক পক্ষের অভিযোগ শুনেছি তবে লিখিত অভিযোগ করলে সমাধানের লক্ষ্যে কাজ করার চেষ্টা করবো।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ১৪ জুলাই ২০২৪