হাজীগঞ্জে পানিতে ডুবে শিশুসহ দুজনের মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জে পৃথক ঘটনায় পানিতে ডুবে শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকালে এসব ঘটনা ঘটে। হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলো— শিশু আলিফা (২) ও দুলাল মিয়া (৫০)। আলিফা হাজীগঞ্জ উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়ের কীর্তন খোলা গ্রামের আলী হোসেনের মেয়ে। আর দুলাল মিয়া (৫০) কাঁকৈরতলা গ্রামের আলী আহমদের ছেলে। দুলাল ৩ মেয়ে ১ ছেলের জনক।

আলিফার বাবা আলী হোসেন জানান, তার মেয়ে পাশে থাকা পুকুরের ঘাট দিয়ে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজি করা হয়। পরে ভেসে উঠতে দেখে চিৎকার দেয় বাড়ির লোকজন। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

অন্যদিকে, স্থানীয় বাসিন্দা নেছার আহমদ চৌধুরী জানান, দুলাল মিয়া মঙ্গলবার বিকালে গ্রামের রাস্তায় বন্যার পানিতে হাঁটছিলেন। হঠাৎ করে তিনি পানিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ জানান, দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছি। দুলাল মিয়া মৃগী রোগী ছিলেন বলে পরিবার জানায়। যথাযথা আইনি প্রক্রিয়ায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

স্টাফ করেসপন্ডেট, ৩ সেপ্টেম্বর ২০২৪

Share