Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে নেশা মিশ্রিত খাবার খাইয়ে অটোবাইক চুরি : আটক ৩
অটোবাইক চুরি

হাজীগঞ্জে নেশা মিশ্রিত খাবার খাইয়ে অটোবাইক চুরি : আটক ৩

ইউসুফ আলী মিজি নামের এক যুবককে নেশা মিশ্রিত খাবার খাইয়ে অটোবাইক চুরি ঘটনা ঘটেছে। ৪ মার্চ বুধবার রাতে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার আলীগঞ্জ বাজারে এ ঘটন ঘটে।

অটোবাইক চালক ইউসুফ কচুয়া উপজেলার বাসা বাড়িয়া গ্রামের আব্দুল মান্নান মিজির ছেলে। ঘটনার দিন রাতে রাতে স্থানীয়রা চালককে অচেতন অবস্থআয় উদ্ধার করে চিকিৎসার জন্য চঁদপুর সরকরি জেনারেল হাসপাতালে ভর্তি করিয়েছেন।

ইউসুফ মিজি জানায়, বুধবার সন্ধ্যর পর একজন নারী ও দু,জন পুরুষ হজীগঞ্জ ফায়ার সার্ভিসের সামনে থেকে আলীগঞ্জ যওয়ার কথা বলে তার অটোবাইকে চড়েন। তারা আলীগঞ্জ গিয়ে আটোবইক থামিয়ে চয়ের দোকানে চা খেতে বসেন এবং চালক ইউসুফকেও চা খেতে বলেন। পরে সে তাদের দেয়া চা বিস্কুট খান। তার কয়েক মিনিটের মধ্যেই সে পাশ্ববর্তী মসজিদে এশার নামাজ পড়তে যান। মসজিদ থেকে বের হয়ে সে আর তার নির্ধারিত স্থানে রাখা অটোবাইকটি দেখতে পাননি।

জুস খাওয়ানো সেই যাত্রীদের সেখান থেকে কেটে পড়তে দেখে ইউসুফ স্থানীয়দের বিষয়টি খুলে বলে তাদেরকে দেখিয়ে দেন। কিছুক্ষনের মধ্যেই সে ধীরে ধীরে মাথা ঘুরে অচেতন পয়ে পড়েন।

পরে স্থানীয়রা যাত্রী বেশি ওই দুই ব্যক্তি এবং নারীকে আটক করে হাজীগঞ্জ থান পুলিশে সোর্পদ করেন। অটোবাইক চালক বর্তমানে চঁদপুন সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কবির হোসেন মিজি,৬ মার্চ ২০২০