হাজীগঞ্জ

হাজীগঞ্জে দুই সন্তানের জননীর আত্মহত্যা

চাঁদপুর হাজীগঞ্জে দুই সন্তানের জননী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে। ৯ জানুয়ারি শনিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের বাড্ডা খান বাড়ির রাজমিস্ত্রি রিপন খানের স্ত্রী নুন নাহার (২৭) নিজ ঘরের লড়ার সাথে রশি দিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে পুলিশ রাত ১১ টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে আসে। আত্মহত্যা সময় ঘরে ছেলে রাসেল (১০) ও মেয়ে রিমা (৭) ছিল না।

নিহতের মা রাহিমা বেগম অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে জামাই ও শাশুড়ি ঝগড়া করে এমনকি মানুষিক যন্ত্রণা দিয়ে আসতো। আমরা এ ঘটনার সঠিক তদন্ত চাই।

শাশুড়ি বিলকিছ বেগম বলেন,আমার দুই ছেলের মধ্যে বড় ছেলেকে বিয়ে করিয়েছি শান্তির আশায়। ছোট ছেলে বিদেশ। কিন্তু বিয়ের পর পরই তারা আলাদা খায়। ঘটনার দিন বউ দেখি সন্ধ্যায় কোথায় থেকে এসে ঘরের দরজা বন্ধ করে দেয়। তার পর শুনি সে গলায় ফাঁসি দিয়েছে। আমি অসুস্থ মানুষ তাই বউমাকে দেখার শেষ সুযোগটি পর্যন্ত হয়নি।

স্বামী রিপন খাঁন বলেন, আমি ও আমার স্ত্রী অসুস্থতার মাঝে দিন পার করছি। ঘটনার দিন বিকাল বেলায় পাশের বাড়িতে গেলে সন্ধ্যায় মাগরিবের নামাজের সময় ঘরে আসে। আমার স্ত্রীকে বলে বড় ছেলেকে দোকানের কাছে খুঁজতে যাই। কিছুক্ষণ পর ফিরে এসে দেখি সে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে এস আই মাসুদ হোসেন বলেন, আমরা প্রাথমিক ভাবে কোন জখমের চিহ্ন পাইনি। লাশের ময়নাতদন্ত রিপোর্ট আসলে জানা যাবে। তবে পরিবারের অভাব কলাহ থেকে এ ধরনের আত্মহত্যার পথ বেচে নিয়েছে বলে অনুমান করা যায়।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়,১০ জানুয়ারি ২০২১

Share