Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে দলীয় নেতৃবৃন্দের সাথে জেলা আওয়ামী লীগের সম্পাদকের মতবিনিময়
দলীয়

হাজীগঞ্জে দলীয় নেতৃবৃন্দের সাথে জেলা আওয়ামী লীগের সম্পাদকের মতবিনিময়

হাজীগঞ্জে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেছেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল। পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপনের সভাপতিত্বে রোববার (২৮ জুলাই) দুপুরে পৌর সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কোটা সংস্কারের দাবীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে গত ১৮ ও ১৯ জুলাই (বৃহস্পতিবার ও শুক্রবার) হাজীগঞ্জে সংঘর্ষ, হামলা ও অগ্নিসংযোগে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের দলীয় নেতা-কর্মীদের সাথে এ মতবিনিম সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে হামলায় আহত নেতাকর্মীর বাড়িতে গিয়ে খোঁজ-খবর নেন আবু নঈম পাটওয়ারী দুলাল।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. হেলাল উদ্দিন মিয়াজী, সাবেক সহ-সভাপতি আলহাজ্ব মো. সেলিম মিয়া, সাবেক ছাত্রনেতা সত্যব্রত ভদ্র মিঠু, পৌর ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহআলম, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী মনির হোসেন মিঠু।

এ সময় আরও বক্তব্য রাখেন, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন, পৌর ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. মাসুদ রানা ডন ও সাবেক ছাত্রনেতা রিয়াদ বলি প্রমুখ।

সভায় আওয়ামী লীগ নেতা সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল, অধ্যাপক স্বপন কুমার পাল, আহসান উল্যাহ মৃধা, পৌর কাউন্সিলর মোহাম্মদ জাহিদুল আযহার আলম, মো. মাঈনুদ্দিন মিয়াজী, মো. আলাউদ্দিন মুন্সী, সুমন তপদার, কাজী মনির হোসেন, হাজী কবির হোসেন কাজী, মো. শাহআলম, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেলসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ৩১ জুলাই ২০২৪