Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে ট্রাক্টর চাপায় শিশু নিহত
হাজীগঞ্জে ট্রাক্টর চাপায় শিশু নিহত

হাজীগঞ্জে ট্রাক্টর চাপায় শিশু নিহত

হাজীগঞ্জে ঘাতক ট্রাক্টর কেড়ে নিল শিশুর প্রাণ। বুধবার (৩০ মার্চ) সকাল ১১টায় হাজীগঞ্জ-কচুয়া সড়কের কাঠালী বাদামতলীতে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম সিফাত রহমান (৪)। সে কাঠালী গ্রামের কাঠালী শামসুল হক একাডেমীর সহকারী শিক্ষক শামসুল আলম তপাদারের ছোট ছেলে। ১ ভাই ১ বোনের মধ্যে সিফাত ছিল ছোট।

বুধবার সকাল ১০টার সময় শিশুটি তার দাদার সাথে বাদামতলী বাজারে চুল কাটতে যায়। চুল কাটার পর রাস্তার পাশে তার বাবার জন্য অপেক্ষা করছিল। ঠিক সে মুহূর্তে দুই দিকে থেকে দুইটি ট্রাক্টর রাস্তায় এসে পড়ে একটি ট্রাক্টর শিশুটিকে রাস্তার সাথে পিষ্ঠ করে অপরটির সাথে ধাক্কা খায়

ঘটনার পর পরই ঘাতক ট্রাক্টরের আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা। এ ঘটনায় একটি ট্রাক্টরের হেলপারকে আটক করেছে এলাকাবাসি।

আটক হেলপার ফরিদগঞ্জ উপজেলার কামতা গ্রামের আবুল বাসারের ছেলে হাবিবুর রহমান। দুর্ঘটনার পরই পরই কচুয়া-হাজীগঞ্জ সড়ক বন্ধ করে দেয় বিক্ষুব্ধ জনতা। এ সময় তারা ড্রাইভারকে আটকের জন্য বিক্ষোভ করে।

খবর পেয়ে হাজীগঞ্জ থানার এসআই শাহজাহান এএসআই ফখরুল ঘটনাস্থলে ছুটে যান। তারা বিক্ষুব্দ জনতাকে শান্ত করার চেষ্টা করেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত জানাযায়, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেখানে গিয়েছে হাজীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই মনির হোসেন।

এর পূর্বে গত ১৮ মার্চ শুক্রবার সকালে উপজেলার বেলচোঁ বাজারে ঘাতক ট্রাক্টর কেড়ে নেয় বেলচোঁ কারিমাবাদ মাদ্রাসার নবম শ্রেণির শিক্ষার্থী শিপন (১৪)। চলতি মাসেই ঘাতক ট্রাক্টর দু’জনের জীবন কেড়ে নিল।

হাজীগঞ্জে ট্রাক্টর চাপায় শিশু নিহত

About The Author

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট

: আপডেট ২:২৭ এএম, ৩০ মার্চ ২০১৬, বুধবার
ডিএইচ