Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে ট্রাক্টরের ধাক্কায় স্কুল শিক্ষিকা নিহত : সড়ক অবরোধ

হাজীগঞ্জে ট্রাক্টরের ধাক্কায় স্কুল শিক্ষিকা নিহত : সড়ক অবরোধ

‎Tuesday, ‎12 ‎May, ‎2015  12:09:38 PM

Updated : ‎Tuesday, ‎May ‎12, ‎2015  01:49:16 PM

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ (চাঁদপুর) :

চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে স্কুল শিক্ষিকা সালমা বেগম (৩৫) ট্রাক্টরের ধাক্কায় নিহত হয়েছেন। দুর্ঘটনার পর আলীগঞ্জ প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউটের প্রশিক্ষণার্থীরা চাঁদপুর-­কুমিল্লা সড়ক অবরোধ করে রাখে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে হাজীগঞ্জ উপজেলার পিটিআই মোড়ে এ ঘটনা ঘটে। নিহত সালমা বেগম চাঁদপুর সদর উপজেলার ৬ নং আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

পুলিশ ও স্থানীয়রা চাঁদপুর টাইমসকে জানায়, সকালে পিটিআই কেন্দ্রে প্রশিক্ষণ নেয়ার জন্য যাচ্ছিলেন সালমা। পেছন থেকে একটি ট্রাক্টর ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরে তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম চাঁদপুর টাইমসকে জানান, ট্রাক্টরটি আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে।

নিহত শিক্ষিকা সালমা আক্তারের সহকর্মীরা চাঁদপুর টাইমসকে জানান, ‘চাঁদপুর শহরের ৬নং আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সালমা আক্তার ১২ দিনের আইসিপি প্রশিক্ষণের জন্য ১০ মে আলীগঞ্জ প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউটে আসে।’

প্রশিক্ষণের ২য় দিনে সকাল ১০টায় ইনস্টিটিউটে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় হঠাৎ একটি ট্রলি এসে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তার একটি মেয়ে রয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত সড়ক অবরোধ চলছিল।

চাঁদপুর টাইমস/ প্রতিনিধি/এএস/ডিএইচ/এমআরআর-২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।