Home / শীর্ষ সংবাদ / হাজীগঞ্জে চুরি করতে গিয়ে দম্পতি হত্যা, ঢাকায় গ্রেপ্তার যুবক
চুরি

হাজীগঞ্জে চুরি করতে গিয়ে দম্পতি হত্যা, ঢাকায় গ্রেপ্তার যুবক

বাড়িতে ঢুকে চুরি করতে গিয়ে দেখে ফেলায় স্বামী-স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ ওঠেছে। এ ঘটনায় মো. সোহাগ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র্যাব।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) এ তথ্য জানান র্যাব-১০ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি এম ফখরুল হাসান।

তিনি বলেন, ৭ সেপ্টেম্বর চাঁদপুরের হাজীগঞ্জের বড়কুল এলাকায় এক পৌঢ় দম্পতি রাতের খাবার খেলে ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পরেন। পরের দিন সকালে স্থানীয়রা ঘরের ভেতরে কোনো সাড়া-শব্দ না পেয়ে দরজা ভেঙে প্রবেশ করেন। পরে ঘরে দম্পতির মরদেহ দেখার পর পুলিশকে খবর দেন তারা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এ ঘটনায় পৌঢ় দম্পতির মেয়ে রিনা রানী বর্মণের মামলায় বুধবার (২০ সেপ্টেম্বর) রাতে রাজধানীর সদরঘাট লঞ্চ টার্মিনাল এলাকা থেকে মো. সোহাগকে গ্রেফতার করে র্যাব। এসময় তার কাছ থেকে একটি মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেফতারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে র্যাব জানায়, সোহাগ উক্ত ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তিনি একটি চোর চক্রের সদস্য। তারা ৭ সেপ্টেম্বর রাতে ওই দম্পতি ঘুমিয়ে থাকাবস্থায় চুরির উদ্দেশ্যে ঘরের জানালা ভেঙে প্রবেশ করে। চুরির একপর্যায়ে দম্পতি সজাগ হয়ে যায় এবং তাদের চিনে ফেলে। এসময় তারা চিৎকার করার চেষ্টা করলে গ্রেফতার আসামি সোহাগ ও তার সহযোগীরা মিলে দম্পতির হাত-পা, চোখ বেঁধে বালিশ চাঁপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে। একই সঙ্গে ঘরের মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়।

স্টাফ করেসপন্ডেট,২২ সেপ্টেম্বর ২০২৩