হাজীগঞ্জে চলাচলের পথ নিয়ে দুই ভাইয়ের মধ্যে মারামারি 

চাঁদপুরের হাজীগঞ্জে চলাচলের পথ নিয়ে দুই ভাইয়ের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। মূলত তাদের বউদের ঝগড়াঝাটি থেকে আপন দুই ভাইয়ের মধ্যে মারামারির রূপ নেয়। ঘটনাটি উপজেলার বড়কূল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ী তফদার বাড়ীতে ঘটেছে। 

সরেজমিনে গিয়ে দেখা যায়,  তফদার বাড়ির মৃত আবু হানিফের দুই ছেলে শুকুর আলম ও ছোট ছেলে রেদোয়ান হোসেনের পাশাপাশি বসত ঘর। ছোট ভাইয়ের ঘরের পাশ দিয়ে বড় ভাই শুকুর আলমের বসতঘরে যাওয়া আসার পথ। পুকুরের পাশ ঘেঁষে ছোট এ পথটুকুতে ছোট ভাইয়ের স্ত্রী নুরুন নাহারের বাঁধা। আর এতে করে বড় ভাই শুকুর আলমের স্ত্রীর সাথে মাঝেমধ্যে ঝগড়াঝাটি চলে আসছে।

গত ৮ অক্টোবর বড় ভাই শুকুর আলমের চলাচলের পথে কোদাল দিয়ে মাটি কেটে আলাদা করার চেষ্টা করে ছোট ভাই রেদোয়ান ও তার স্ত্রী নুরুন নাহার। তারা মূলত এই পথ দিবে না বলে এ কান্ড ঘটিয়েছে। 

দুই স্ত্রীর ঝগড়াঝাটির বিষয় ফোনে জানার পর কর্মস্থল থেকে বাড়িতে ছুটে আসেন দুই ভাই। ঐ দিন সন্ধ্যা লগ্নে চলাচলের পথকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। স্থানীয়দের সহযোগিতা মারামারি বন্ধ হলেও সমাধানের পথে হাটছেনা কেউই। 

বড় ভাই শুকুর আলম বলেন, আমাকে ছোট ভাই রেদোয়ান মেরেছে এবং তার স্ত্রী দা নিয়ে কোপ দিতে আসে।

ছোট ভাই রেদোয়ান হোসেন বলেন, বড় ভাই ও তার স্ত্রী অত্যাচারে আমরা অতিষ্ঠ হয়ে পড়েছি। 

তফদার বাড়ির সাবেক পরাজিত চেয়ারম্যান সোহেল তফদার বলেন, আমার ছোট ভাই ফয়সালসহ বাড়ীর লোকজনকে বলেছি বিষয়টি সমাধানের লক্ষ্যে কথা বলার জন্য।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়,১২ অক্টোবর ২০২৩

Share