হাজীগঞ্জে কুকুরকে বাচাঁতে গিয়ে বাসচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

চাঁদপুর কুমিল্লা সড়কের হাজীগঞ্জ উপজেলার বাকিলা এলাকায় বাস চাপায় তৌহিদুল ইসলাম (২৪) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। ১৪ আগস্ট বুধবার দুপুরে মোটরসাইকেল আরোহী একটি কুকুরকে বাচাঁতে গিয়ে সামনে আইদি বাসের নিচে পড়ে তাৎক্ষণিক মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান। 

 নিহত তৌহিদুল ইসলাম চাঁদপুর সদর উপজেলার ব্যাংক কলোনি গ্রামের নুরুল ইসলামের ছেলে। তৌহিদুল সদ্য বিবাহিত ছিলেন বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দা মাহবুবুল আলম। 

খবর পেয়ে নিহত তৌহিদুলের নতুন বউ বাকিলা ঘটনাস্থলে এসে স্বামীর মৃত দেহের সামনে কান্নায় ভেঙে পড়েন। তার কান্নাকাটি শুনে বাকিলা বাজারের মানুষ এক নজর দেখতে ভিড় জমায়।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শামীমা আক্তার ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিলন বলেন, আমার পরিষদের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। মূলত সিসিটিভি ফুটেজ দেখে এবং স্থানীয় প্রত্যক্ষদের মাধ্যমে জানতে পারি একটি কুকর মোটরসাইকেল আরোহীর সামনে পড়লে সে চিটকে গিয়ে চলন্ত বাসের চাকায় পিষ্ট হয়ে তাৎক্ষণিক মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদহ হস্তান্তর করা হবে।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়,১৪ আগস্ট ২০২৪

Share