Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে চক্ষু চিকিৎসা
Eye treatment

হাজীগঞ্জে ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে চক্ষু চিকিৎসা

চাঁদপুর হাজীগঞ্জ ৩নং কালচো উত্তর ইউনিয়নের পিরোজপুর হাইস্কুল মাঠে চাঁদপুর ওয়েল ফেয়ার ফাউন্ডেশন চট্টগ্রামের উদ্যোগে চক্ষু চিকিৎসাসহ বিভিন্ন কার্যক্রমের প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.শওকত ওসমান।

শনিবার(২৬ জানুয়ারি) দুপুরে গরীব, দুস্থ অসহায় চক্ষুরোগীদের জন্য বিনা খরচে চক্ষু চিকিৎসা ক্যাম্প,পিরোজপুর হাই স্কুল গ্রন্থাগার উদ্বোধন ও বেগম সামশুন্নাহার স্মৃতি শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর ওয়েল ফেয়ার ফাউন্ডেশন (চট্টগ্রাম) সভাপতি শাহাবুদ্দিন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধন হিসেবে বক্তব্য রাখেন স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী।

ওয়েল ফেয়ার ফাউন্ডেশন (চট্টগ্রাম) সভাপতি শাহাবুদ্দিন মজুমদার জানান, আমাদের চক্ষু ক্যাম্পে মোট ৬ শতাধিক গরীব, দুস্থ অসহায় চক্ষুরোগীদের জন্য বিনা খরচে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। এর মধ্যে ৫০ থেকে ৬০ জনকে বিনামূল্যে চশমা বিতরণ করা হবে। এছাড়া পঙ্গত্ব বা বিকলাঙ্গ থাকলে তাদের সনাক্ত করে চিকিৎসা প্রদান করা হবে। আমরা আগামী বর্ষার মৌসুমে চাঁদপুরে ২৫ হাজার গাছের চারা রোপন করবো। আমাদের এখানে সদস্য হতে হলে ১ লক্ষ টাকা, চোখ ও কিডনি দান করতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. হাবিবুর রহমান পলাশের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা দুদক কমিটির সভাপতি ড. কাজী হাসেম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সিনেট সদস্য তাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা মো. মজিবুর রহমান মজুমদার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন,জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মজুমদার, মুক্তফৌজ ফাউন্ডেশনের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা প্রকৌ.দেলোয়ার হোসেন, দেশ একটি সম্মিলিত উচ্চারন কেন্দ্রিয় কমিটির ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. মুজিবুর রহমান, হাজীগঞ্জ উপজেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি শরীফ উল্লাহ পাটওয়ারী, প্রধান শিক্ষক মনিরুজ্জামান পাটওয়ারী।

প্রাতবেদক:শরীফুল ইসলাম
২৬ জানুয়ারি,২০১৯

Leave a Reply