Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে ইউনিয়ন নির্বাচনে ৪৫৮ জনের মনোনয়নপত্র সংগ্রহ
হাজীগঞ্জে ইউনিয়ন নির্বাচনে ৪৫৮ জনের মনোনয়নপত্র সংগ্রহ

হাজীগঞ্জে ইউনিয়ন নির্বাচনে ৪৫৮ জনের মনোনয়নপত্র সংগ্রহ

চাঁদপুরের হাজীগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র বিক্রি রোববার রবিবার থেকে বুধবার পর্যন্ত উপজেলার ১১টি ইউনিয়নে চতুর্থ দিন শেষে ১১টি ইউনিয়নে ৪৬ চেয়ারম্যান, ৭০জন সংরক্ষিত মহিলা সদস্য ৭০ এবং ৩৪২জন সাধারন সদস্য প্রার্থীসহ মোট ৪৫৮জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। দিন শেষে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন এ তথ্য জানিয়েছেন।

উপজেলার ১১টি ইউনিয়নে যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলেন, ১নং রাজারগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন, সংরক্ষিত সদস্য পদে ৪জন ও সাধারন সদস্য পদে ২৩জনসহ মোট ৩১জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মোঃ নজরুল ইসলাম, মোঃ সিদ্দিকুর রহমান, মোঃ আলী হোসেন পাটওয়ারী ও মোঃ গিয়াস উদ্দিন মিয়া।

২নং বাকিলা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন, সংরক্ষিত সদস্য পদে ৬জন ও সাধারন সদস্য পদে ২৬জনসহ মোট ৩৬জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। । চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মোঃ নজরুল ইসলাম, মিজানুর রহমান, জামাল উদ্দিন ও আবু নাফের মিয়াজী।
৩নং কালচোঁ উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদে ২জন, সংরক্ষিত সদস্য পদে ৫জন ও সাধারন সদস্য পদে ২৫জনসহ মোট ৩২জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন, জসিম উদ্দিন মজুমদার ও জামাল হোসেন।

৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন, সংরক্ষিত সদস্য পদে ৫জন ও সাধারন সদস্য পদে ৩৮জনসহ মোট ৫০জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আবু নছর মিন্টু পাটওয়ারী, জিয়াউর রহমান, গোলাম মোস্তফা স্বপন, শাহজাহান মিয়াজী, কলিম উল্যাহ্, আমিনূল ইসলাম ভূইয়া ও শাহদাত হোসেন।

৫নং সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন, সংরক্ষিত সদস্য পদে ৭জন ও সাধারন সদস্য পদে ৪০জনসহ মোট ৫০জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মামুনর রশিদ ও মোঃ সফিকুর রহমান মির।

৬নং বড়কুল পূর্ব ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জন, সংরক্ষিত সদস্য পদে ৮জন ও সাধারন সদস্য পদে ৩২জনসহ মোট ৪৬জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মোঃ ছায়েদুল আরেফিন, কবির হোসেন মিয়াজী, শামছুর রহমান ও রফিক পাটওয়ারী।

৭নং বড়কুল পশ্চিম ইউনিয়নে চেয়ারম্যান পদে ২জন, সংরক্ষিত সদস্য পদে ৭জন ও সাধারন সদস্য পদে ২৯জনসহ মোট ৩৮জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মহিন উদ্দিন মুন্সি ও মনির হোসেন গাজী।

৮নং হাটিলা পূর্ব ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন, সংরক্ষিত সদস্য পদে ৬জন ও সাধারন সদস্য পদে ২৯জনসহ মোট ৩৯জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মোঃ মনির হোসেন পাটওয়ারী, মোঃ জলিলুর রহমান মির্জা, মোঃ আব্দুল মজিদ প্রধানিয়া ও সোহরাব হোসেন মিয়াজী।

৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন, সংরক্ষিত সদস্য পদে ৭জন ও সাধারন সদস্য পদে ৪০জনসহ মোট ৫০জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মোঃ রফিকুল ইসলাম, মহি উদ্দিন ও আলী আকবর শেখ।

১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন, সংরক্ষিত সদস্য পদে ৬জন ও সাধারন সদস্য পদে ৩০জনসহ মোট ৪০জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন, নাছির উদ্দিন ভুইয়া, বিল্লাল হোসাইন, মোঃ গিয়াস উদ্দিন বাচ্চু ও মোঃ দুলাল হোসেন।

১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন, সংরক্ষিত সদস্য পদে ৯জন ও সাধারন সদস্য পদে ৩০জনসহ মোট ৪৬জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন, জাকির হোসেন লিটু, নজরূল ইসলাম, জসিম উদ্দিন মুন্সি, শাখওয়াত হোসেন টিপু, নাজমুল হক রাছেল পাটওয়ারী ও ইমাম হোসেন লিটন।

এবারের উপজেলায় ইউপি নির্বাচনে ৫জন রিটানিং কর্মকর্তা দায়িত্ব পালন করছেন। এরা হলেন, ১নং রাজারগাঁও, ২নং বাকিল ও ৩নং কালচোঁ উত্তর, ৫নং সদর, ৬নং বড়কুল (পশ্চিম) ইউনিয়নে রিটার্ণিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন (দায়িত্ব প্রাপ্ত উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্ণিং অফিসার) মো. আনোয়ার হোসেন। ৪নং কালচোঁ দক্ষিণ ও ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়নে রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা। ৮নং পূর্ব হাটিলা পূর্ব ইউনিয়নে রিটার্ণিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন উপজেলা প্রাণী সম্পদ অফিসার জুলফিকার আলী। ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ও ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে রিটার্ণিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন বিআরডিবি অফিসার মো. দেলোয়ার হোসেন। ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নে রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন উপজেলা কৃষি কর্মকর্তা নয়ন মনি সূত্রধর।

হাজীগঞ্জে ইউনিয়ন নির্বাচনে ৪৫৮ জনের মনোনয়নপত্র সংগ্রহ

About The Author

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট

: আপডেট ১১:২৪ পিএম, ২৩ মার্চ ২০১৬, বুধবার
ডিএইচ