Home / উপজেলা সংবাদ / স্বামীর পরকীয়ার জের ধরে স্ত্রীর মাথা ন্যাড়া
স্বামীর পরকীয়ার জের ধরে স্ত্রীর মাথা ন্যাড়া
সাংসদ সদস্য অ্যাড. নুরজাহান বেগম মুক্তা রামগঞ্জ উপজেলার বিঘা গ্রামের নির্যাতিতা খুরশিদা বেগমকে সান্ত¡না দিচ্ছেন।

স্বামীর পরকীয়ার জের ধরে স্ত্রীর মাথা ন্যাড়া

‘সরকার অপরাধ দমনে জিরো টলারেন্স দেখতে চায়’ : অ্যাড. নূরজাহান বেগম মুক্তা এমপি

চাঁদপুর-লক্ষ্মীপুর নির্বাচনী এলাকার আওয়ামী লীগের সংরক্ষিত আসনের এমপি অ্যাড. নূরজাহান বেগম মুক্তা বলেন, সরকার অপরাধ দমনে জিরো টলারেন্স দেখতে চায়।

তিনি মঙ্গলবার সকালে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ১নং কাঞ্চনপুর ইউনিয়নের পশ্চিম বিঘা সর্দার বাড়ির স্বামী পরিতাক্তা আ. কাদেরের নির্যাতিতা স্ত্রী খুরশিদা বেগমকে দেখতে গিয়ে সাংবাদিকদের সামনে এ কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বে নারী অধিকার প্রতিষ্ঠার একটি রোল মডেল। এ সরকার সন্ত্রাস, মাদক, নারী নির্যাতন, ইভটিজিংসহ নানা অপরাধমূলক কর্মকান্ডকে আশ্রয়-প্রশ্রয় দেয় না। অপরাধীরা যে দলের হোক তাদেরকে আইনের আওতায় আনা হবে।

এ সময় তিনি নির্যাতিতা খুরশিদার উপর যে মধ্যযুগীয় নির্যাতন হয়েছে, তার মাথা ন্যাড়াসহ শারিরিক নির্যাতনের ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। তার সু-চিকিৎসা ও সন্তানদের দেখভাল করার দায়িত্ব নিয়েছেন। এবং খুরশিদার উপর নির্যাতনকারীদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছে। এ সময় তিনি এই পরিবারটি আর্থিক ভাবে স্বাবলম্বী হওয়ার জন্য উপস্থিত একটি সেলাই মেশিন প্রদান করেন এবং খুব দ্রুত তম সময়ে উন্নতি চিকিৎসার জন্য নিজ দায়িত্বে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার প্রদক্ষেপ নিয়েছেন।

গত ২২ মার্চ ওই এলাকায় খুরশিদার স্বামীর সাথে পরকীয়ার জের ধরে পাশ্ববর্তী বাড়ির হাসিনা বেগম, আ.আজিজ ও নূর হোসেন মিলে তার উপর শারিরীক নির্যাতনের শেষে প্রকাশ্যে দিবালোকে মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনা ঘটে। এই ঘটনায় ৩ জনকে আসামী করে রামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং ২১। এদের মধ্যে ১ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের ও সহযোগিদের গ্রেপ্তার না হওয়ায় তিনি ক্ষোভ প্রকাশ করে থানায় অফিসার ইনচার্জ তোতা মিয়াকে দ্রুততর সময় সর্বোচ্চ ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার নির্দেশ প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক আকম রুহুল আমিন, ভাইস চেয়ারম্যান দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার, পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী, থানার অফিসার ইনচার্জ মো. তোতা মিয়া, এমপির সাথে সফরসঙ্গী হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, সাংগঠনিক সম্পাদক গাজী মো. নাছির উদ্দিন, ব্যক্তিগত সহকারী কাউছার আহম্মেদ ও শাহাদাত হোসেন, ১নং কাঞ্চনপুর ইউনিয়নের চেয়ারম্যান করিম মাস্টার, স্থানীয় ইউপি সদস্য আকবর হোসেনসহ রামগঞ্জ উপজেলার আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বামীর পরকীয়ার জের ধরে স্ত্রীর মাথা ন্যাড়া

About The Author

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট

||আপডেট: ০৭:৪৩  অপরাহ্ন, ২৯ মার্চ ২০১৬, মঙ্গলবার

চাঁদপুর টাইমস /এমআরআর