উপজেলা সংবাদ

হাইমচর প্রেসক্লাবের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

হাইমচর প্রেসক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকেল ৪ টায় কম্বল বিতরণ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাবের সভাপতি মোঃ মাহবুব আলম বাশার এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ খুরশিদ আলম এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা এসএম সরওয়ার কামাল।

তিনি বলেন, হাইমচরে কর্মরত সাংবাদিকরা উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে তাদের লেখনীর মাধ্যমে সেবা দিয়ে আসছে। সাংবাদিকরা শুধু লেখনীর মাধ্যমেই সেবা দিয়ে আসছে না আত্ম মানবতার সেবায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এলাকার উন্নয়ন সমাজের অসংগতি দুরকরনে ইতিবাছক সংবাদ পরিবেশন করে আসছে যার সুফল ভোগ করছে হাইমচরবাসী। হাইমচর প্রেসক্লাবের জনকল্যাণমূখী সকল কর্মকান্ডে উপজেলা প্রশাসন সর্বদা আন্তরিক থাকবে।

বিশেষ অতিথির বক্তব্যে হাইমচর থানা অফিসার ইনচার্জ বলেন সম্প্রতি ট্রলারডুবির সংবাদ প্রতি মুহূর্তে পরিবেশন করে আইনশৃংখলা উন্নয়নে সহায়ক ভ’মিকা রেখেছে। শীতার্তদের মাঝে কম্বল বিতরণের মতো মহৎ এ কর্মসূচি প্রেসক্লাবের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই।

স্বাগত বক্তব্য রাখেন হাইমচর প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম বাশার।

বক্তব্য রাখেন হাইমচর প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক মাসুদ আলম রিয়াদ, প্রচার সম্পাদক বিএম ইসমাইল, সাংবাদিক সাহেদ হোসেন দিপু, মোঃ জাকির হোসেন, মোঃ শরিফ হোসেনসহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

নিউজ ডেস্ক : আপডেট ৭:৩৬ পিএম, ২ ফেব্রুয়ারি ২০১৬, মঙ্গলবার

ডিএইচ

Share