Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর প্রতিবেশির বিরুদ্ধে সিঁদ কেটে চুরির অভিযোগ
হাইমচর প্রতিবেশির বিরুদ্ধে সিঁদ কেটে চুরির অভিযোগ

হাইমচর প্রতিবেশির বিরুদ্ধে সিঁদ কেটে চুরির অভিযোগ

চাঁদপুরের হাইমচর উপজেলার আলগী উত্তর ইউনিয়নের ছোট লক্ষীপুর গ্রামের ঢেলের বাজার এলাকায় শুক্রবার রাতে ইয়াছিন মৃধ্যার বসত ঘরে প্রতিবেশি কাদির মৃধার বিরুদ্ধে সিঁধ কেটে চুরির অভিযোগ পাওয়া গেছে।

চুরির ঘটনাকে কেন্দ্র করে হাইমচর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানাযায় গত ১৪মে’ রাত ১টা ৪০ মিনিটে হাইমচর উপজেলার আলগী উত্তর ইউনিয়নের ছোট লক্ষীপুর গ্রামের মৃত শামসুল হক মৃধ্যার বাড়িতে বহু চুরির ঘটনায় জড়িত ও মাদক ব্যবসায়ী কাদির মৃধ্যা রাতে সিঁদ কেটে ঘরে ঢুকে গলায় থাকা দুইটি সোনার চেইন ও একটি মোবাইল চুরি করে পালিয়ে যায়।

এ ব্যাপারে মাকছুদা আক্তার জানান আমার শ্বাশুড়ির কুলখানিতে আমার মা ঢাকা থেকে বেড়াতে আসেন। পাশের ঘরের কাদির মৃধ্যা কুল খানির দাওয়াত খেতে এসে ঘরে ঢুকে আমার মায়ের সোনার হারের দিকে নজর পরলে রাতে ঘরে সিঁদ কেটে দেড় ভরি ওজনের সোনার হার ও আমার স্বামীর একটি মোবাইল সেট নিয়ে চলে যায়।

এ ছাড়াও আমার ভাইয়ের শালিকার গলায় থাকা এক ভরি ওজনের চেইন নিয়ে যাওয়ার সময় তার চিৎকারে নুরেআলম চোর কাদিরকে ধরে পেললে সে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এলাকাবাসী জানান কাদির মৃধা দিনের বেলা বাড়ি বাড়ি ঢুকে অবস্থান বুঝে রাতের বেলা সঙ্গীয় মাদক সেবীদের দিয়ে চুরি, চিন্তাই করে আসছে। লোকজন আরও জানান কাদির মিয়া রাস্তার পাশে সিএনজি রাখার গেরেজ নাম করে মাদকের আড্ডা বসিয়ে যুব সমাজকে ধ্বংস করছে।

এ ব্যাপারে চুরির সাথে জড়িত কাদির মৃধ্যার স্ত্রী জানান আমার স্বামী রাতে ঘরে থাকেনা। সে প্রতি রাত সিএনজি চালিয়ে গেরেজেই থাকেন। কি হয়েছে আমি জানিনা। এ নিয়ে ছোট লক্ষীপুর এলাকায় চোরের উৎপাতে আতংকে রয়েছেন এলাকাবাসী।

]বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট [/author]

: আপডেট বাংলাদেশ সময় ৯:৪৫ পিএম, ১৪ মে ২০১৬, শনিবার
ডিএইচ