হাইমচর

হাইমচর ওপেন হাউজডেতে যেসব দাবি উত্থাপিত

সোমবার (১৩ ফেব্রুয়ারি) হাইমচর থানা ওপেন হাইজডেতে বক্তারা হাইমচরসহ সমগ্য জেলায় বন্ধ করে দেয়া ট্রাক্টর সময় নির্ধারন করে ট্রাক্টর চালানো, পুলিশের আবাসন, মহিলা পুলিশ ব্যারাক নির্মাণ, স্পিড ভোট, পুলিশ ভ্যান সমস্যার সমাধান, আলগী বাজার মাদরাসা সংলগ্ম সিএনজি স্টেশন ও বাজারের মধ্য খানে অটো বাইক স্টেশন বাজার হতে সরিয়ে নেয়া, সিএনজি অতিরিক্ত ভাড়া আদায় বন্ধ করা, যত্রতত্র সিএনজি ও অটোবাইক স্ট্যান্ড বন্ধ করার দাবি জানান।

জবাবে পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বলেন হাইমচরের রেজিস্ট্রেশন বিহীন অটোবাইক সম্পূর্ণ বন্ধ থাকবে। রেজিস্ট্রেশন ছাড়া কিভাবে চলে বিস্ময় প্রকাশ করে পুলিশ সুপার এ বিষয়ে কঠোর ব্যবস্থা নেয়ার জন্য হাইমচর থানা অফিসার ইনচার্জকে নির্দেশনা দেন।

বাজারের মধ্যখানে, স্কুল মাদরাসা সংলগ্ম স্থান, ব্যবসা প্রতিষ্ঠান বা জনচলাচলে বিগ্ম সৃষ্টি হয় এমন কোন স্থানে সিএনজি ও অটো বাইক না রাখার নির্দেশ দেন।

যন্ত্রদানব উল্লেখ করে ট্রাক্টরের বিষয়ে বলেন, ‘বিষয়টি যেহেতু সর্বোচ্চ পর্যায়ে সিদ্ধান্ত হয়েছে, এ বিষয়ে আমার একার করার কিছুই নেই। ট্রাক্টর রাতের বেলা ভয়ংকর, চলাচল মোটেই সম্ভব নয়। তবে আপনাদের মানবিক বিষয়টি আমি ওই ফোরামে তুলে ধরবো।’

সিএনজি অতিরিক্ত ভাড়া আদায় যাতে না হয় সে বিষয়ে কঠোর নির্দেশনা দেন।

বিএম ইসামাইল
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ৪০ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৭, সোমবার
ডিএইচ

Share