Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় ও বরণ
নির্বাহী

হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় ও বরণ

চাঁদপুরের হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূর্বিতা চাকমার বিদায় ও নবাগত ইউএনও উম্মে সালমা নাজনীন তৃষার যোগদান উপলক্ষে হাইমচর উপজেলা পরিষদের আয়োজনে নাগরিক সংবর্ধনা আয়োজন করা হয়েছে।

৫এপ্রিল শুক্রবার সকাল ১০টায় দূর্গাপুর হাই স্কুল এন্ড কলেজ মিলনায়তনে বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সহকারি প্রধান শিক্ষক জনাব শাহনেওয়াজ টেলুর সঞ্চালনায় সভাপতিত্ব করেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব নুর হোসেন পাটওয়ারী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ইউএনও পূর্বিতা চাকমা হাইমচর উপজেলায় মাত্র ৪ মাস সময়কালে সরকারের নির্দেশনা পালনে নিষ্ঠাবান ও কর্তব্যপরায়ণ কর্মকর্তার পরিচয় দিয়েছেন। সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়নে উপজেলার শতভাগ নাগরিকের কাছে আস্থার প্রতীক হয়ে থাকবেন তিনি। জাতীয় সংসদ নির্বাচন দক্ষতার সাথে পরিচালনার মাধ্যমে তিনি যোগ্যতার প্রমান দিয়েছেন। নতুন কর্মস্থলে ইউএনও মহোদয়ের জন্য শুভকামনা থাকবে।

বিদায়ী ইউএনও পূর্বিতা চাকমা বলেন, হাইমচরের মানুষ অনেক সহজ সরল, বিনয়ী এবং আন্তরিক। আপনারা মানুষকে ভালোবাসতে জানেন। আপনাদের সাথে বিগত ৪মাস কাজ করার সুযোগ হয়েছে। অল্প কয়দিনে যেই স্মৃতি আপনারা দিয়েছেন, আপনাদের এই স্মৃতি জীবনের বাকি পথ চলতে আমাকে উদ্বুদ্ধ করবে। আমি আমার কাজকে নিজের দায়িত্ব ও কর্তব্য মনে করি। মাননীয় প্রধানমন্ত্রী তাঁর উন্নয়নের কাজকে বাস্তবায়নের জন্য আমাকে দায়িত্ব দিয়েছেন। আমি তা পালন করার যথাযথ চেষ্টা করেছি। আপনাদের জন্য শুভকামনা রইলো।

নবাগত ইউএনও উম্মে সালমা নাজনীন তৃষা বলেন, উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের প্রারম্ভেই হাইমচরবাসীর আন্তরিকতা, আতিথেয়তা ও ভালোবাসায় আমি মুগ্ধ হয়েছি। আপনার দোয়া করবেন আমি যেনো কর্মের মাধ্যমে আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে পারি, জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আপনাদের নিয়ে পথ চলতে পারি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা পরিষদ সদস্য জনাব খুরশিদ আলম শিকদার, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ বেগম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জনাব হুমায়ুন কবির প্রধানিয়া, সিনিয়র সহ-সভাপতি এম এ বাশার, হাইমচর থানা অফিসার ইনচার্জ জনাব মো: ইয়াসিন, হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক জনাব জাকির হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এম এ মান্নান, দূর্গাপুর হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জনাব মোহাম্মদ রুহুল আমিন, আলগী বাজার আলিম সিনিয়র মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা জিল্লুর রহমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধাবৃন্দ, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন দপ্তর ও সংগঠনের নেতৃবৃন্দ।

হাইমচর প্রতিনিধি, ৫ এপ্রিল ২০২৪