Home / উপজেলা সংবাদ / হাইমচর আলগীবাজার সিনিয়র আলিম মাদরাসার নবীন বরণ অনুষ্ঠান
হাইমচর আলগীবাজার সিনিয়র আলিম মাদরাসার নবীন বরণ অনুষ্ঠান,

হাইমচর আলগীবাজার সিনিয়র আলিম মাদরাসার নবীন বরণ অনুষ্ঠান

বিএম ইসমাইল, হাইমচর:
চাঁদপুরের হাইমচর উপজেলায় আলগীবাজার সিনিয়র আলিম মাদরাসার নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

(১৯ আগস্ট) বুধবার সকাল ১০ টায় আলগীবাজার সিনিয়র আলিম মাদরাসার গভর্নিংবডির সভাপতি মোঃ কাউসার মিয়াজির সভাপতিত্বে ও মাদরাসার সহকারি অধ্যক্ষ মাওঃ মোঃ জিল্লুর রহমান এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাঝে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী।

তিনি বলেন, ‘শিক্ষাই জাতির মেরুদন্ড। কবি বলে গেছেন তোমরা আমাকে একটি শিক্ষিত মা দাও আমি তোমাদের একটি শিক্ষিত জাতি দিব। তারই আলোকে জননেত্রী শেখ হাসিনা শিক্ষার প্রতি অনেক গুরুত্ব দিয়েছেন।

তিনি উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, তোমরা ভাল ভাবে পড়া লেখা করে এ প্রতিষ্ঠানের মান আরো উজ্জ্বল করবে। সঠিক ভাবে পড়া লেখা করে ভাল ফলাফল অর্জন করবে। তোমাদের শিক্ষার আলোতেই গড়ে উঠবে ডিজিটাল বাংলাদেশ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাইমচর উপজেলা নির্বাহি অফিসার এসএম সরওয়ার কামাল, মাদরাসা অধ্যক্ষ মাওঃ মোঃ মহিউদ্দিন পাটওয়ারী, সাবেক ইউপি চেয়ারম্যান এম এ বাশার প্রমুখ।

এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার হাফেজ আহমেদ,উপজেলা আ’লীগ পচার সম্পাদক মুনচুর আহমেদ পাটওয়ারী, গভর্নিং বডির সদস্য আঃ হালিম মাদরাসার শিক্ষক ও নবীন-প্রবীন ছাত্র-ছাত্রীবৃন্দ।

চাঁদপুর টাইমস- প্রতিনিধি/ডিএইচ/2015।