Home / উপজেলা সংবাদ / হাইমচর আওয়ামী লীগের জরুরিসভা অনুষ্ঠিত
হাইমচর আওয়ামী লীগের জরুরিসভা অনুষ্ঠিত

হাইমচর আওয়ামী লীগের জরুরিসভা অনুষ্ঠিত

হাইমচর উপজেলায় জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে উপজেলা আ’লীগের জরুরী সভা ১৮ জানুয়ারী বিকেল ৫টায় উপজেলা আ’লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আ’লীগের সভাপতি মোতালেব জমাদারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান চৌকদারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখে সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ শাহজাহান মিয়া, উপজেলা আ’লীগের সাবেক সদস্য সচিব মোঃ ফজলুর রহমান পাটওয়ারী, যুগ্ম সাধারন সম্পাদক শাহাউদ্দিন টিটু হাওলাদার, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম ভোলা মাঝি প্রমুখ।

জরুরিসভায় চাঁদপুর জেলা আ’লীগকে একটি সুসংগঠিত ও শক্তিশালী করার লক্ষে জেলা আ’লীগের নির্দেশ ক্রমে কাউন্সিলর মনোনীত প্রস্তাবে তালিকা তৈরি করেন। হাইমচর উপজেলায় বিভিন্ন ক্যাটাগরিতে ভিআইপি কাউন্সিলরগণ হলেন মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি, বিশিষ্ট চিকিৎসক ও সমাজ সেবক ডাঃ জেআর ওয়াদুদ টিপু, চরভৈরবী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন চৌকদার, উপজেলা সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কায়কোবাদ চুন্নু মিয়া সরকার, উপজেলা আ’লীগের সাবেক সদস্য সচিব আলহাজ্ব ফজলুর রহমান পাটওয়ারী। উপজেলা আ’লীগের মনোনীত কাউন্সিলর উপজেলা আ’লীগের সভাপতি মোতালেব জমাদার, আ’লীগের সহ-সভাপতি মোঃ শাহজান মিয়া, মোঃ হুমায়ূন কবির প্রধানীয়া, মোঃ হুমায়ুন কবির পাটওয়ারী, আমিনুল ইসলাম বাবুল সরকার, এমএ বাশার,কাউসার মিয়াজি, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান চৌকদার, যুগ্ম সাধারন সম্পাদক লোকমান মাষ্টার, শাহাউদ্দিন হওলাদার, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, শাহদাত হোসেন সরকার, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম ভোলা মাঝি, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, অর্থ বিষয়ক সম্পাদক শাহজান ভ’ইয়া, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাবুবুর রশিদ সবুজ পাটওয়ারী, ত্রান ও সমাজ কল্যান সমাজ কল্যান সম্পাদক হাসান তপাদার, ধর্ম বিষয়ক সম্পাদক ওমর ফারুক মানিক পাটওয়ারী, যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক খাজা আহমেদ বেপারী।

এ ছাড়া জনসংখ্যা ভিত্তিতে ৭২জনকে ডেলিগেটর তালিকায় অন্তর্ভুক্ত করা হয়। জরুরী সভায় উপজেলা আ’লীগের সভাপতি তার বক্তব্যে বলেন জেলা আ’লীগকে শক্তিশালী রুপে গঠন করার লক্ষে উপজেলা নেতৃবৃন্দের ভ’মিকা রয়েছে। তিনি আরও বলেন ‘উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলার সদস্য হওয়ায় আমরা উপজেলার তালিকায় অন্তর্ভুক্ত করিনি।’

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট