Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে সিএনজি ও পিকআপ ভ্যানের সংঘর্ষে হতাহত ৫
Accident

হাইমচরে সিএনজি ও পিকআপ ভ্যানের সংঘর্ষে হতাহত ৫

চাঁদপুর- হাইমচর- সড়কের চান্দ্রা ইউনিয়নে বালুভর্তি পিকআপ ভ্যান ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে নুর মোহাম্মদ বেপারী (৭০) ও সিরাজ (৩০) সিএনজি চালক নিহত হয়েছে।

বুধবার (৫ ফেব্রুয়ারি) সকাল ৯ টায় চান্দ্রা ইউনিয়নের খাসের বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নুর মোহাম্মদ বেপারী হাইমচর উপজেলার গন্ডামারা চরভাঙ্গা গ্রামের মৃত আসমত আলী বেপারীর ছেলে।

এ ঘটনায় সিএনজি স্কুটার চালক এবং একই পরিবারের তিনজন সহ অপর ৪ জন আহত হয়। এরা হলেন, নিহত চরভাঙ্গা গ্রামের নিহত নুর মোহাম্মদের স্ত্রী ফিরোজা বেগম (৬৫), তার নাতী জাহিদ হাসান (৮), আলমগীর হোসেনের স্ত্রী আমেনা বেগম (৪৮)।বাকি আহতদের চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকালে আহতরা একটি সিএনজি স্কুটারে করে হাইমচর থেকে চাঁদপুরে আসছিলেন। স্কুটারটি চান্দ্রা জব্বর ঢালী দোকান সংলগ্ন গেলে চাঁদপুর থেকে ছেড়ে যাওয়া একটি বালুবর্তী পিকআপ ভ্যান স্কুটারটির সাথে মুখোমুখি সংঘর্ষে বাঁধিয়ে দেয়। এতে চালকসহ স্কুটারে থাকা যাত্রীরা রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়ে পড়লে প্রত্যক্ষদর্শীরা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্মরত চিকিৎসক এদের মধ্যে বৃদ্ধ নুর মোহাম্মদকে মৃত ঘোষনা করেন।

দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই রমজান সর্ঙ্গীয়ফোর্স নিয়ে হাসপাতাল থেকে লাশের সুরুতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠান।

হাইমচর ১২ নং চান্দ্রা ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারী জানান, ঘটনাস্থল থেকে পিকআপভ্যানটি আটক করা হয়েছে। তবে ড্রাইভার পালিয়ে গেছে।

প্রতিবেদক : কবির হোসেন মিজি, ৫ ফেব্রুয়ারি ২০২০