Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে সাংস্কৃতিক প্রতিযোগিতার ফলাফল ও পুরস্কার বিতরণ
হাইমচরে সাংস্কৃতিক প্রতিযোগিতার, হাইমচরে সাংস্কৃতিক

হাইমচরে সাংস্কৃতিক প্রতিযোগিতার ফলাফল ও পুরস্কার বিতরণ

হাইমচরে বরকতময় রবিউল আউয়াল মাসে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আন্তঃউপজেলা সপ্তাহব্যাপী শিশু কিশোর সাংস্কৃতিক প্রতিযোগীতা ফলাফল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় উপজেলার আলগী দক্ষিন ইউনিয়নের চরভাঙ্গা গ্রামের কমডেকা মাঠ শাহী জামে মসজিদ সম্মুখে সাংস্কৃতিক প্রতিযোগীতা ফলাফল ওপুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় আলজ্ব শাহআলম কবিরাজের সার্বিক তত্ত্বাবধায়নে শাহী জামে মসজিদের সভাপতি আলহাজ্ব কারী হাফিজ আহমেদের সভাপতিত্বে ও সাংস্কৃতিক মজলিসের সচিব মাসুম বিল্লাহ’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

এসময় তিনি বলেন, বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সা.) ছিলেন একজন আদর্শ মহাপুরুষ। তিনি অনেক কষ্ট সহ্য করেও মানুষের সেবা করে গেছেন। তার জীবন চরিত্রে কোন সময়ই অন্যায় ভাবে মানুষকে কষ্ট দেননি, কিন্তু তিনি নিজেই কষ্ট করে গেছেন। এমন মহা মানবের বিরুদ্ধে যারা অপপ্রচার, ব্যাঙ্গচিত্র প্রদর্শনী করেছেন তারা মানুষ নয় অমানুষ। আমরা আজকেরই অনুষ্ঠান থেকে তাদেরকে ধীক্কার ও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমাদের প্রত্যেকের অবস্থান থেকে এ অমুসলীম জালিমের বিরুদ্ধে শান্তি পূর্নভাবে প্রতিবাদ জানাতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,আলগী বাজার সিনিয়র মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাও.জিল্লুর রহমান ফারুকী, হাইমচর প্রেসক্লাব সভাপতি মো.খুরশিদ আলম, সাধারণ সম্পাদক আ. রহমান রিয়াদ, উপজেলা আওযামী লীগ সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, দপ্তর সম্পাদক মাকছুদ আলম খাঁন, কাটাখালি হামিদিয়া মাদরাসা অধ্যক্ষ মো. শরীফ হোসেন,সরকারি হাসপাতাল জামে মসজিদের খতিব মাওলানা মো.জুলফিকার হাসান মুরাদ, আলগী দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলী আহমেদ দেওয়ানসহ নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিবেদক:মো.ইসমাইল হোসেন,৩১ অক্টোবর ২০২০