Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে সাংবাদিক ফোরাম কমিটি গঠন
হাইমচরে সাংবাদিক ফোরাম কমিটি গঠন

হাইমচরে সাংবাদিক ফোরাম কমিটি গঠন

হাইমচরে তৃণমূল সাংবাদিকদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে‘সত্যের পক্ষে ও অন্যায়ের প্রতিবাদে’রোববার (২৬ মে) হাইমচর উপজেলা সাংবাদিক ফোরামের অস্থায়ী কার্যালয়ে ‘সাংবাদিক ফোরাম’ নামে একটি কমিটি গঠন করা হয়।

কমিটিতে সভাপতি পদে দৈনিক চাঁদপুর বার্তার উপজেলা প্রতিনিধি মো.ফারুকুল ইসলামকে সভাপতি, ৭১টেলিভিশনের উপজেলা সংবাদ সংগ্রাহক মো.ইসমাইল হোসেনকে সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময়ের উপজেলা প্রতিনিধি মো.সাহেদ হোসেন দিপুকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি স্যানেল এস টেলিভিশন উপজেলা প্রতিনিধি মো.শাহআলম মিজি,যুগ্ন-সম্পাদক দৈনিক চাঁদপুর বার্তার উপজেলা প্রতিনিধি মো.জাকির হোসেন,প্রচার সম্পাদক দৈনিক আলোকিত চাঁদপুর উপজেলা প্রতিনিধি মো.শরিফ হোসেন,দপ্তর সম্পাদক চাঁদপুর জমিন উপজেলা প্রতিনিধি মো.রুবেল হোসেন,কোষাদক্ষ সাংবাদিক হাসান আল মামুন,মহিলা বিষয়ক সম্পাদক অনলাইন পোর্টাল ক্রাইম একশন উপজেলা প্রতিনিধি তাসলিমা জাহান,সম্মানিত সদস্য দৈনিক চাঁদপুর সংবাদ উপজেলা প্রতিনিধি মো.মহাসিন মিয়া ও অনলাইন পোর্টাল উপজেলা প্রতিনিধি জিএম শরিফ হোসেন।

কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন চাঁদপুর রেলওয়ে একাডেমির প্রধানশিক্ষক ও হাইমচর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গোফরান হোসেন।

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ মে ২০১৯