Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে সম্পত্তিগত বিরোধে স্বামী ও অন্ত:সত্তা স্ত্রীর ওপর হামলার অভিযোগ
hamlah

হাইমচরে সম্পত্তিগত বিরোধে স্বামী ও অন্ত:সত্তা স্ত্রীর ওপর হামলার অভিযোগ

চাঁদপুর হাইমচরে চরপৌড়ামুখী গ্রামে সম্পত্তিগত বিরোধে প্রতিপক্ষ ইব্রাহিম সর্দার ও প্রবীর মহাজনসহ সন্ত্রাসীরা বেনু মহাজন ও তার অন্ত:সত্তা স্ত্রী উপর দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে হামলা ও লুটপাটের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ভোর ৫টায় হাইমচর উপজেলার আলগী দক্ষিন ইউনিয়নের চরপৌড়ামুখী গ্রামের সম্পত্তির বিরোধে অসহায় হিন্দু পরিবারের বেনু মহাজনের ওপর হামলা চালিয়ে তার অন্ত:সত্তা স্ত্রীকে গুরুতর আহত করেন।

হামলায় গুরুতর আহত বেনু মহাজনের স্ত্রী’কে চাঁদপুর সদর হাসপাতালে রেফার করা হয়েছে। এ নিয়ে বেনু মহাজন চারজনকে আসামী করে হাইমচর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, বেনু মহাজন ও খোকন মহাজনের মধ্যে জায়গা জমি সম্পর্কিত বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন খোকন মহাজন স্থানীয় ইব্রাহিম সর্দারের সহযোগিতায় বেনু ও তার স্ত্রীর ওপর হামলা চালায়। বেনু মহাজনকে আহত করে তার কাছে থাকা মোকামের ১ লাখ ৫০ হাজার টাকা ও তার স্ত্রীর গলার থেকে ১২ আনা ওজনের সোনার চেইন ছিনিয়ে নিয়ে যাওয়ার অdযোগ করেন।

এ ব্যাপারে বেনু মহাজন জানান আমাকে বাড়ির থেকে চলে যাওয়ার হুমকি, ভয়-ভীতি দেখাচ্ছে। তারা মুসলমানের সহযোগিতায় আমাকে বাড়ির থেকে উঠিয়ে দেওয়ার পায়তার করছেন। আমি প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

এ ব্যাপারে স্থানী ইউপি সদস্য মোঃ ইসমাইল কাজী জানান, এদের দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলছে। বহু বার শালিশ করতে গিয়ে উভয় পক্ষে মানা না মানা নিয়ে শালিশ করা যায় নি।

বিবাদিদের কাছ থেকে জানতে চাইলে মোঃ ইসমাইল কাজী যা বলেছেন তাই, তাদের সাথে আলাপের দরকার হবে না বলে মন্তব্য করেন তিনি।

প্রতিবেদক:বিএম ইসমাইল
১৫ ফেব্রুয়ারি,২০১৯