Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে যুবকের গলিত লাশ উদ্ধার
হাইমচরে যুবকের গলিত লাশ উদ্ধার

হাইমচরে যুবকের গলিত লাশ উদ্ধার

‎Wednesday, ‎April ‎15, ‎2015  07:39:29 PM
বিএম ইসমাইল :
হাইমচর উপজেলার ৩নং আলগী দক্ষিই ইউনিয়নের পূর্বচর কৃষ্ণপুর গ্রামের সুপারী বাগান থেকে মিস্টার নামে এক যুবকের গলিত লাশ হাইমচর থানা পুলিশ উদ্ধার করে।

জানা যায় বুধবার সকাল ১০টায় এলাকার লোকজন বাগান দিয়ে যাওয়ার পথে লাশের মৃত দেহের গন্ধ পেয়ে স্থানীয় লোকজনকে জানালে মিস্টারের বাবা মা ও আত্মীয় স্বজন মৃত দেহের শনাক্ত করেন। স্থানীয় লোকজন হাইমচর থানায় সংবাদ দিলে এস, আই আবুল কাশেম সঙ্গে ফোর্স নিয়ে লাশটিকে থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে এলাকার লোকজন নানান অভিমত ব্যক্ত করে বলেন মিস্টারকে কেউ বা কারা গায়ে এসিড ঢেলে হত্যা করেছে। যার উপযুক্ত প্রমাণ হলো মিস্টারের সমস্ত গায়ে ঠোস ফুটে রয়েছে।

মিষ্টারের মা জানান, গত শনিবার সকাল থেকে আমার ছেলে কোন খোঁজখবর পাইনি। অনেক জায়গায় খোঁজ খবর নিয়েও তার কোন সংবাদ পাওয়া যায়নি।

সরজমিনে গিয়ে জানা যায়, মিস্টার তার বড় ভাইয়ের রুটির দোকানে কাজ করতেন। কাজের বিনিময় অর্জিত টাকা দিয়ে নেশা দ্রব্যাদি ক্রয় করে নেশা করতো। স্থানীয় লোকজনের মধ্যে মৃত্যুর ঘটনা নিয়ে নানা কৌতূহলের সৃষ্টি হচ্ছে। কেউ ভাবচ্ছেন হত্যা নাকি আত্মহত্যা। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes