Home / সারাদেশ / হাইমচরে বিএনপি থেকে ৬ ও স্বতন্ত্র ১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
হাইমচরে বিএনপি থেকে ৬ ও স্বতন্ত্র ১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

হাইমচরে বিএনপি থেকে ৬ ও স্বতন্ত্র ১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

হাইমচরে আসন্ন ইউপি নির্বাচনে অংশগ্রহণ করার লক্ষে উপজেলার ৬ ইউনিয়নে এ পর্যন্ত চেয়ারম্যান পদে ৭জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে একজন স্বতন্ত্র প্রার্থী রয়েছে।

মঙ্গলবার সকাল ১০টা হতে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ আনোয়ার খালেদের নিকট ২নং আলগী উত্তর ইউনিয়ন থেকে বিএনপির মনোনীত মাজহারুল ইসলাম শিহাবী,

৩নং আলগী দক্ষিন ইউপি থেকে বিএনপি মনোনীত সরদার আঃ জলিল,

৬নং চরভৈরবী থেকে বিএনপি মনোনীত হাজী মোঃ জাহিদুল ইসলাম বিপ্লব।

উপজেলা কৃষি অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ জামাল হোসেনর নিকট ১নং গাজিপুর ইউনিয়নে বিএনপি মনোনীত ইসমাইল হোসোন গাজি, ও স্বতন্ত্র মোঃ সফিউদ্দিন মন্টু পেদা,

৪নং নীলকমল ইউনিয়ন বিএনপি মনোনীত প্রার্থী হাজী ইয়াসিন রতন। উপজেলা প্রকৌশলী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ নজরুল ইসলামের নিকট

৫নং হাইমচর ইউনিয়ন বিএনপি মনোনীত প্রার্থী হাজী ইসহাক খোকন মনোনয়ন পত্র দাখিল করেন।
এ ছাড়া আজ মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে হাইমচর ৬ ইউনিয়নের আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সহ মনোনয়ন পত্র সংগ্রহকারি অন্যান্য প্রার্থীরা তা দাখিল করবেন বলে জানা গেছে।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায় হাইমচর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১নং গাজীপুর থেকে বিএনপি মনোনীত প্রার্থী ইসমাইল হোসেন গাজি, আ’লীগ হাবিবুর রহমান গাজি ও স্বতন্ত্র থেকে মোঃ সফিউল্লাহ মন্টু পেদা। ২নং উত্তর আলগী ইউনিয়ন থেকে বিএনপির মাজহারুল ইসলাম শফিক, আ’লীগের মনির হোসেন দুলাল পাটওয়ারী, ইসলামী আন্দোলন মাওলানা শফিউল্লা, জাতীয় পার্টীর খাজা আহমেদ মিজি, স্বতন্ত্র মোঃ মোতালেব ভ’ইয়া ও পিয়ারা বেগম।

৩নং আলগী দক্ষিন ইউনিয়ন বিএনপি থেকে সরদার আঃ জলিল, আ’লীগ এমএ বাশার, জাতীয় পার্টী আনোয়ার হোসেন পাটওয়ারী, ইসলামী শাষন তন্ত্র আঃ রব খান, স্বতন্ত্র হারুনুর রশিদ পাটওয়ারী।

৪নং নীলকমল ইউনিয়নের বিএনপি থেকে হাজী ইয়াসিন রতন, আ’লীগ সালাউদ্দিন সরদার, জাতীয় পার্টীর আবু সুফিয়ান,

৫নং হাইমচর বিএনপির ইসহাক খোকন, আ’লীগ শাহাদাত হোসেন সরকার, ইসলামী শাষন তন্ত্র সুলতান মিয়া গোলদার, স্বতন্ত্র হামিদা সুলতানা।

৬নং চরভৈরবী বিএনপির হাজী জাহিদুল ইসলাম বিপ্লব, আ’লীগের আহমদ আলি মাষ্টার, স্বতন্ত্র মোস্তাফিজুর রহমান চৌকদার মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট