Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে পল্লীবিদুৎ সমিতির নির্বাচনী প্রচারণা জমে উঠেছে
Haimchor-logo

হাইমচরে পল্লীবিদুৎ সমিতির নির্বাচনী প্রচারণা জমে উঠেছে

হাইমচর উপজেলা পল্লীবিদুৎ সমিতির এলাকা পরিচালক নির্বাচন জমে উঠেছে। আগামী ১৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য এ নির্বাচনে বর্তমান পরিচালকসহ ৩ জন অংশগ্রহণ ও প্রচার-প্রচারণা চালাচ্ছেন। দীর্ঘ ১ যুগ পর এ নির্বাচনে পল্লী বিদুৎ সমিতির পরিচালক নির্বাচনে ৭ হাজার ১ শ ৪৫ জন সদস্য ভোট দিয়ে তাদের পরিচালক নির্বাচন করবেন। দীর্ঘদিন পর এ নির্বাচনে ৩ প্রার্থী পোস্টারিং, লিফলেট, মাইকিং ও গণসংযোগে এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে।

জানা যায়, হাইমচর উপজেলা পল্লী বিদুৎ সমিতির পরিচালক পদে সর্বশেষ ২০০৩ সালে নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। দীর্ঘ ১ যুগ ধরে নানা জটিলতায় নির্বাচন অনুষ্ঠিত হয়নি। আগামী ১৭ জানুয়ারী অনুষ্ঠিত হবে নির্বাচন। এ নির্বাচনে বর্তমান এলাকা পরিচালক মোঃ নুরুল হক মাছ প্রতিক, মরহুম আঃ রব বেপারী ছেলে মোঃ জাহিদ হোসেন বেপারী ছাতা প্রতিক ও ব্যবসায়ী মোঃ দেলোয়ার হোসেন গাজী চেয়ার প্রতিক নিয়ে এ নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন। ইতিমধ্যে হাইমচর উপজেলার সর্বত্র পোস্টারে চেয়ে গেছে। প্রার্থীরা কাকডাকা ভোর হতে কনকনে শীতের গভীর রাত পযর্ন্ত বিরামহীন ভাবে গণসংযোগ করে যাচ্ছেন। পৌঁছে যাচ্ছেন পল্লী বিদুৎ গ্রাহকদের ঘরে ঘরে। কেউ বাতি জ্বালিয়ে দেওয়ার কথা স্মরণ করিয়ে কেউ গ্রাহকদের সুখে-দুঃখে পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে ভোটদের মন জয় করার চেষ্টা করছে।

বর্তমান এলাকার পরিচালক মোঃ নুরুল হক জানান আমি ৫ বার এলাকা পরিচালক। আমি দলমত ঊর্ধ্বে উঠে হাইমচর এলাকাকে বিদুতের আলো দিয়ে আলোকিত করার জন্য সর্বাত্মক চেষ্টা করছি। আগামী ১৭ তারিখের নির্বাচনে সে গ্রাহকরা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবে ইনশাল্লাহ।

মোঃ জাহিদ হোসেন বেপারী নির্বাচন সর্ম্পকে বলেন, হাইমচর উপজেলা বিদুতের গ্রাহকরা দীর্ঘদিন হতে অনিয়ম, দুনীর্তি ও বিভিন্নভাবে হয়রানির শিকার হচ্ছেন। আমি নির্বাচিত হলে গ্রাহকদের পাশে থেকে গ্রাহকদের সেবা দিয়ে যাবো।

তরুণ সমাজ সেবক ও ব্যবসায়ী মোঃ দেলোয়ার হোসেন গাজী বলেন, আমি তরুণ। আমার এই তারুণ্যকে কাজে লাগিয়ে হাইমচরে বিদুৎ গ্রাহকদের দীর্ঘদিনের ভোগান্তির অবসন ঘটিয়ে প্রত্যেক ঘরে বিদুৎ পৌঁছিয়ে দেবো।

হাইমচর উপজেলা বিদুৎ গ্রাহক ও এলাকাবাসী পল্লী বিদুৎ সমিতির পরিচালক নির্বাচনের হাওয়ার আমেজ বইছে ।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ১০:০২ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৫, মঙ্গলবার

এমআরআর