Home / উপজেলা সংবাদ / হাইমচরে নৌ পুলিশের অভিযানে ৪ জেলে আটক
নৌ পুলিশের

হাইমচরে নৌ পুলিশের অভিযানে ৪ জেলে আটক

চাঁদপুরের হাইমচর উপজেলার জাটকা ইলিশ রক্ষা অভিযানে সোমবার ভোর থেকে বিকেল ৫ টায় পযর্ন্ত নীলকমল নৌ – পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ হোসেন সরকারের নেতৃত্বে এসআই স্বপন কুমার দাস ও এএসআই মোঃ আল আমিনের যৌথ অভিযান পরিচালনা করে ৪ জেলে, হাইস্পিড ইনঞ্জিল নৌকা ও ২ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে।

আটক জেলেরা হলেন লক্ষীপুর জেলা রায়পুর উপজেলার চর জালিয়া গ্রামের মৃত জালাল খানের ছেলে সাহাব উদ্দিন, মৃত খাজা মোহাম্মদ মাঝি ছেলে মনির মাঝি গ্রাম চরবংশি, ওমর আলী দেওয়ান ছেলে মোঃ রাজিব হোসেন, মৃত রহিম আলী ছেলে ফয়সাল দেওয়ান।

এ ব্যাপারে নীলকমল নৌ- পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ হোসেন সরকার বলেন মেঘনায় অবৈধ ভাবে নদীতে নিষিদ্ধ সময় মাছ ধরা অপরাধে ৪ জেলেকে আটক করতে সক্ষম হয়েছি। আমরা চেষ্টা করতেছি সরকারের আইন বাস্তবায়ন করতে। হাইমচরের মানুষ নৌ- পুলিশ কে সহযোগিতা করলে নদীতে একটা পাখিও উড়তে পারবে না। অভিযান চলাকালীন যাতে করে কোন জেলে অবৈধ কারেন্ট জাল নিয়ে নদীতে না নামে সে চেষ্টা করছি।

নীলকমল নৌ পুলিশ ফাঁড়ির প্রতিদিন অভিযান পরিচালনা করে আসছে। জাতীয় সম্পদ ইলিশ রক্ষা কাউকে ছাড় দেওয়া হবে না। আমরা আমাদের সর্বোচ্চ শক্তি দিয়ে কাজ চালিয়ে যাবো। আমাদের এ অভিযান অবহত থাকবে। মেঘনায় অভিযানে পরিচালনা করে আটক জাল চরভৈরবী লঞ্চ ঘাটে আগুন লাগিয়ে পুড়িয়ে ফেলা হয়।

প্রতিবেদক: মোঃ ইসমাইল, ১৫ মার্চ ২০২২