Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে দলীয় নেতা-কর্মীদের সাথে ডা. জেআর ওয়াদুদ টিপু মতবিনিময়
হাইমচরে দলীয় নেতা-কর্মীদের সাথে ডা. জেআর ওয়াদুদ টিপু মতবিনিময়

হাইমচরে দলীয় নেতা-কর্মীদের সাথে ডা. জেআর ওয়াদুদ টিপু মতবিনিময়

‘চাঁদপুর জেলা আওয়ামীলীগ সম্মেলনে সভাপতি পদে আপনাদের দোয়া এবং সমর্থন চাই’

চাঁদপুর জেলা আওয়ামী লীগ সম্মেলনে সভাপতি প্রার্থী সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা. দীপু মনি এমপি’র বড় ভাই বিশিষ্ট চিকিৎসক ডা. জেআর ওয়াদুদ টিপু হাইমচর উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় বলেন, আমি রাজনৈতিক পরিবারের সন্তান, রাজনীতির সাথে সবসময় ছিলাম এবং আছি, চাঁদপুর জেলা আওয়ামীলীগকে গতিশীল নেতাকর্মী ও সমর্থকদের মাঝে সেতুবন্ধন তৈরি করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রার্থী হয়েছি, চাঁদপুর জেলা আওয়ামীলীগ সভাপতি পদে আপনাদের দোয়া এবং সমর্থন চাই।

২৪ জানুয়ারি বিকেল ৪টায় উপজেলা ডাকবাংলো মাঠে হাইমচর উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি হুমায়ুন কবির প্রধানীয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারীর পরিচালনায় আরো দোয়া ও সমর্থন চেয়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক প্রার্থী যথাক্রমে জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ্ব সামছুল হক মন্টু পাটওয়ারী, তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড, মজিবুর রহমান ভূঁইয়া।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, জেলা আওয়ামীলীগ সম্মেলন সফল ও সার্থক করতে হাইমচর উপজেলা আওয়ামীলীগ সবাত্মক অংশগ্রহণ থাকবে।

এ সময় মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগ যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, সাবেক ছাত্র নেতা জিল্লুর রহমান জুয়েল, জাহিদুল ইসলাম রোমান, আইউব আলী বেপারী, হাইমচর উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি এম এ বাশার, হুমায়ুন পাটওয়ারী, যুগ্ম সম্পাদক লোকমান মাস্টার, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, মজিবুর রহমান, শাহদাত সরকার, প্রচার সম্পাদক মুনছুর পাটওয়ারী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক বাচ্চু পাটওয়ারী, সদস্য বাবলু পাটওয়ারী, সাত্তার গাজী, দপ্তর সম্পাদক মাকসুদ খান, ছয়টি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি-সম্পাদক, উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর বেপারী, উপজেলা ছাত্রলীগ সভাপতি এস এম আল মামুন সুমনসহ উপজেলা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৯:১৯ পিএম, ২৪ জানুয়ারি ২০১৬, রোববার

এমআরআর