হাইমচরে দলীয় চেয়ারম্যান প্রার্থীদের বরণ ও সংবর্ধনা সোমবার

বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকে হাইমচরে ৬ ইউনিয়নে দলীয় চেয়ারম্যান প্রার্থীদের আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে বরণ ও সংবর্ধনার আয়োজন করেছে হাইমচর উপজেলা আওয়ামীলীগ।

সংবর্ধনা উপলক্ষে সমগ্র উপজেলায় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ- উদ্দীপনাসহ চাঙ্গাভাব বিরাজ করছে।

নৌকা প্রতীকে দলীয় প্রত্যয়নপত্র গ্রহণকারী ১নং গাজীপুর ইউনিয়ন থেকে মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. হাবিবুর রহমান গাজী, ২নং আলগী উত্তর ইউনিয়নের মো. মনির আহমদ দুলাল পাটওয়ারী, ৩নং আলগী দক্ষিণ ইউনিয়নের এমএ বাশার, ৪নং নীলকমল ইউনিয়নের মো. সালাউদ্দিন আহম্মদ সরদার, ৫ নং হাইমচর ইউনিয়নের মো. শাহাদাত হোসেন সরকার, ৬নং চরভৈরবী ইউনিয়নে আহম্মদ আলী মাস্টারকে সংবর্ধনা দেয়া হবে।

সোমবার সকাল ১০টায় উপজেলা অডিটরিয়ামে দলীয় প্রতীকে মনোনয়নপ্রাপ্ত চেয়ারম্যান প্রার্থীদেরকে উপজেলা আ’লীগের পক্ষ থেকে বরণ ও সংবর্ধনা প্রদান করা হবে।

সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুর হোসেন পাটওয়ারী।

সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া।

চেয়ারম্যান প্রার্থীদের বরণ ও সংবর্ধনায় দলীয় নেতা-কর্মীরা যোগদানের জন্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছে উপজেলা আওয়ামী লীগ।

উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি কাওসার মিয়াজী জানান, সংবর্ধনা উপলক্ষে দলীয় নেতাকর্মীরা প্রত্যেক ওয়ার্ড থেকে প্লে-কার্ড, ফেস্টুন, ব্যানার, ব্যান্ডদল নিয়ে মিছিল সহকারে সংবর্ধনা অনুষ্ঠানে যোগদানের প্রস্তুতি নিচ্ছেন।

|| আপডেট: ০৮:৫৪ অপরাহ্ন, ২৮ ফেব্রুয়ারি ২০১৬, রোববার

এমআরআর

Share