Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে জাতীয় শোক দিবসের র‌্যালি ও আলোচনা সভা
হাইমচরে জাতীয় শোক দিবসের র‌্যালি ও আলোচনা সভা

হাইমচরে জাতীয় শোক দিবসের র‌্যালি ও আলোচনা সভা

চাঁদপুরের হাইমচর উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাত বার্র্ষিকী ও জাতীয় শোক দিবসে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা সোমবার (১৫ আগস্ট) সকাল ৭টায় অনুষ্ঠিত হয়।

উপজেলা আ’লীগ কার্যলয়ে জাতীয়, দলীয়ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, ৮টায় শোক র‌্যালি, আলোচনা সভা ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।

হাইমচর উপজেলা প্রশাসন সকাল ১০ টায় উপজেলা অডিটরিয়ামে জাতীয় শোক দিবসে আলোচনায় উপজেলা নির্বাহী অফিসার এসএম সরওয়ার কামালের সভাপতিত্বে ও প্রফেসর মোখলেছুর রহমানের পরিচলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. নুর হোসেন পাটওয়ারী, অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সন্তোষ মজুমদার প্রমুখ।

দুপুরে উপজেলা আ’লীগের আয়োজনের আলোচনা সভায় উপজেলা আ’লীগ সভাপতি মো. মোতালেব জমাদারের সভাপতিত্বে ও যুগ্ম -সম্পাদক মোস্তাফিজুর রহমান চোকদারের পরিচালনায় বক্তব্য রাখেন আ’লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান মো. শাহাজান পেদা, আ’লীগ নেতা বিল্লাল বেপারী, ওমর ফারুক, নাছির বেপারী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজির বেগ, ছাত্রলীগের আল আমিন আরিফ ও এমরান প্রমূখ।

সভা শেষে দোয়া, বিশেষ মোনাজাত ও গণভোজের আয়োজন করা হয়।

হাইমচরে জাতীয় শোক দিবসের র‌্যালি ও আলোচনা সভা

About The Author

প্রতিবেদক- বি এম ইসমাইল, হাইমচর

Leave a Reply