Home / উপজেলা সংবাদ / হাইমচরে চেয়ারম্যান প্রার্থীর অফিসে হামলা : আহত ৩
হাইমচরে চেয়ারম্যান প্রার্থীর অফিসে হামলা : আহত ৩

হাইমচরে চেয়ারম্যান প্রার্থীর অফিসে হামলা : আহত ৩

চাঁদপুরের হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. মোস্তাফিজুর রহমান চোকদার (আনারস) এর ওপর হামলা হয়েছে। মঙ্গলবার (২৯ মার্চ) রাত ৯ টার দিকে হাইমচর উপজেলা চরভৈরবী ইউনিয়নে জালিয়ারচরে এ ঘটনা ঘটে।

এসময় আনারস প্রতীকের সমর্থনে অফিস ভাংচুর ও হামলা চালিয়ে আহত করেন ৩ কর্মীকে। আহতদের স্থানীয় লোকজন চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

আহতরা হলেন চরভৈরবী ইউনিয়নের জালিয়ার চর গ্রামের মজিদ গাজির ছেলে ফেলু গাজি (৪০), মৃত জালাল উদ্দিন বেপারীর ছেলে মোঃ আলি আহমেদ বেপারী(৭০) ও মোঃ মিরাজ উদ্দিন বকাউল (৬৭)।

আহত মিরাজ উদ্দিন বকাউল জানান রায়পুরের হায়দরগঞ্জ এলাকার কসাই জাহাঙ্গীর ও মানিক গ্রুফের ২০ থেকে ২৫টি মটর সাইকেল নৌকা প্রতীকের স্লোগান দিয়ে আমাদের অফিসে ডুকে ভাংচুর চালায়। আমরা বাঁধা দিলে আমাদের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। ধারালো অস্ত্র দিয়ে দিয়ে আমার মাথায় আঘাত করার চেষ্টা করলে আত্মরক্ষার্থে হাত তুললে আমার হাতে আঘাত আঘাত লাগে।

এ ব্যাপারে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ মোস্তাফিজুর রহমান বলেন স্থানীয় আ’লীগের নৌকার কর্মীদের সহযোগিতায় বহিরাগত লোকজন আমার অফিস ভাংচুর ও আমার কর্মীদের উপর হামলা চালিয়ে আহত করে।’

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট [/author]

: আপডেট ১:২৭ পিএম, ৩০ মার্চ ২০১৬, বুধবার
ডিএইচ