হাইমচরে চরাঞ্চালের জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ

চাঁদপুরের হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজীর মাননীয় শিক্ষা মন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি’র ও হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারীর সহযোগিতা ২শত  শীতার্থ পরিবারের  মাঝে কম্বল বিতরণ করেন। 

আজ সোমবার হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়নের চরাঞ্চালের ২ শত অসহায় শীতার্তের মাঝে কম্বল বিতরন করেন। 

এসময় ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজী বলেন, চরে প্রচন্ড ঘন কুয়াশা ও কনকনে শীত তাই এ সকল শীতার্ত মানুষের কথা ভেবে আমাদের হাইমচরে মাটি ও মানুষের নেত্রী মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি’র ও হাইমচর উপজেলার উন্নয়নের রুপকার উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী সহযোগিতা  আজকের এ কম্বল বিতরন।  চরাঞ্চালের মানুষের জীবন মান উন্নয়নের সরকার কাজ করে যাচ্ছে। 

বাংলাদেশ ইতিহাসে ও এ এলাকার মানুষ কখনো ভাবেনি চরে বিদ্যুৎ সংযোগ পাবে তা সম্ভব হয়েছে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি’র ও  হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী সহযোগিতা।  আমার গাজীপুরবাসী কাছে অনুরোধ হল আপনারা সকলে দীপু মনি’র ও নুর হোসেন পাটওয়ারীর জন্য দোয়া করবেন উনারা বেঁচে থাকলে আপনারা আরো সহযোগিতা পাবেন।  আমি তাদের হয়ে যেত সাহয্য সহায়তা আপনাদের কাছে পৌঁছে যাবে। পাশাপাশি আমার জন্য দোয়া করবেন করবেন এ ভাবে আপনাদের পাশে সেবা নিয়ে ছুটে আসতে পারি। আপনাদের বিবেক আছে তার সঠিক ব্যবহার করবেন। আমাকে যখন ডাকবেন ইন্নাশাল্লাহ আমি আপনাদের পাশে হাজির হবো। এসময় উপস্থিত ছিলেন ১ নং গাজীপুর ইউনিয়ন সচিব নির্মল চন্দ্র পালসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 

প্রতিবেদকঃ মোঃ ইসমাইল, ১০ জানুয়ারি ২০২২

Share