Home / উপজেলা সংবাদ / হাইমচরে গভীর রাতে হ্যান্ডকাপসহ আসামী ছিনতাই : ৫ পুলিশ আহত
হাইমচরে গভীর রাতে হ্যান্ডকাপসহ আসামী ছিনতাই : ৫ পুলিশ আহত

হাইমচরে গভীর রাতে হ্যান্ডকাপসহ আসামী ছিনতাই : ৫ পুলিশ আহত

বিএম ইসমাইল, হাইমচর:
চাঁদপুরের হাইমচর উপজেলায় হ্যান্ডকাপসহ আসামী ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ওই সময় পুলিশের ৫ কর্মকর্তা গুরুতর আহত হয়। পরে পুলিশের অভিযানে রাতে ২ জনকে আটক করা হয়।

সোমবার দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার দক্ষিণ আলগী ইউনিয়নের টেককান্দি গ্রামে এই ঘটনা ঘটে। হ্যান্ডকাপ পরিহিত আসামী টেককান্দি গ্রামের ভুঁইয়া বাড়ীর মাদক সম্্রাট জসীম উদ্দিন (৩২)।

আহত পুলিশ সদস্যদের মধ্যে এএস আই আবুল কালামকে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া এসআই ইউনুছ মিয়া, আনোয়ার হোসেন, আবুল কালাম আজাদ এবং কনেস্টেবল আবদুল হালিম হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আটককৃতরা হলেন, উপজেলার কৃষ্ণপুর গ্রামের বিল্লাল (২৭) ও রিপন (২৯)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই ইউনুছের নেতৃত্বে মাদক স¤্রাট জসীমের বাড়ীতে অভিযান চালায়। ওইসময় জসীমকে হ্যান্ডকাপ পরে বাড়ী থেকে বের করার সময় পুলিশ অর্তকিত হামলার শিকার হয়।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে হাইমচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা অলি উল্লাহ চাঁদপুর টাইমসকে জানান, পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রক আইন ও আসামী ছিনতাইয়ের ঘটনায় একটি মামলা দায়ের করেছে। এ পর্যন্ত পুলিশের উপর হামলার ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়। পুলিশের উপর অতর্কিত হামলায় হাইমচর থানায় পুলিশ বাদি হয়ে দু’টি মামলা করেন। মামলা নং ৭ ও ৮ তারিখ ১৮-০৮-২০১৫ইং। এ ঘটনাকে কেন্দ্র করে আসামী মাদক সম্রাট জসিম সহ পরিবারের সকলে পলাতক রয়েছে।