হাইমচরে কৃষকদের মাঝে কৃষি পণ্য বিতরণ

হাইমচর উপজেলায় আমন ধান আবাদ বৃদ্ধি ও বসতবাড়িতে নারিকেলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন বীজ, রাসায়নিক সার এবং নারিকেল চারা বিতরণ করা হয়েছে।

২৬ জুন বুধবার সকালে হাইমচর উপজেলায় কৃষি অফিসে ২০২৪ অর্থ বছরে কৃষি প্রণোদনা ও ঘুর্নিঝড় রোমাল উপলক্ষে ২০২৪ / ২৫ মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে রোপা আমনের বিজ ও রাসায়নিক সার এবং নারিকেলের চারা বিতরণ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের হাতে প্রণোদনার পণ্য তুলে দেন হাইমচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিরুপম মজুমদার।

হাইমচর উপজেলা কৃষি কর্মকর্তা সাকিল খন্দকার এর সভাপতিত্বে ও সহকারী কৃষি কর্মকর্তা দেলোয়ার হোসেন মিন্টু এর পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিরুপম মজুমদার।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আলী আহমেদ দেওয়ান, জাকির হোসেন পাটোয়ারী, বিল্লাল হোসেন পাটোয়ারী সহ শতাধিক কৃষক- কৃষাণী উপস্থিত ছিলেন।

এছাড়া একই কর্মসূচির আওতায় ৩৫০ জন কৃষকের প্রত্যেককে পাঁচটি করে মোট ৩৫০ টি উন্নত জাতের নারিকেল চারা বিতরণ করা হয়।

প্রধান অতিথি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিরুপম মজুমদার তিনি বলেন কৃষি বান্ধব সরকারের কৃষি উন্নয়নে প্রদত্ত প্রণোদনার সুযোগকে কাজে লাগিয়ে কৃষি উৎপাদন বৃদ্ধিতে কাজ করে যাওয়ার জন্য কৃষকদের প্রতি আহ্বান জানান।

স্টাফ করেসপন্ডেট, ২৬ জুন ২০২৪

Share