Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে ইজিবাইক সংঘর্ষে শিশু নিহত,আহত ৪
প্রতীকী
প্রতীকী

হাইমচরে ইজিবাইক সংঘর্ষে শিশু নিহত,আহত ৪

হাইমচরের আলগী- রায়ের বাজার সড়কে ইজিবাইক ও মাছের ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক বছরের শিশু নিহত ও শিশুর মা, বোনসহ ৩ জন গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

ঘটনাসূত্রে জানাযায় কমলাপুর গ্রামের মোস্তফা পাটওয়ারী তার স্ত্রী ও সন্তানদের নিয়ে বিশেষ কাজে ইজি বাইক দিয়ে আলগী বাজারের উদ্যেশ্যে রওনা দিলে প্রতিমধ্যে আলগী- রায়ের বাজার সড়কে ইজিবাইক ও মাছের ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে গাড়ির যাত্রী সবাই মাটিতে লুটিয়ে পড়ে।

তাৎক্ষণিক উপস্থিত লোকজন আহত সবাইকে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ৪জনকে প্রাথমিক চিকিৎসা শেষে দ্রæত চাঁদপুর জেনারেল হাসপতালে প্রেরন করেন। প্রতিমেধ্য তাদের কোলের এক বছরের শিশু সাব্বির মৃত্যুর কোলে ঢলে পড়ে। আহত শিশুর মা’রাশিদা (৩৫),বাবা মোস্তফা(৪৫), তার মেয়ে সন্তান তাছলিমা (৫)এবং যাত্রী ফারুক (৪০) বর্তমানের চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শিশু সাব্বিরের মৃত্যুর সংবাদ হাইমচরে পৌঁছা মাত্র তার আত্মীয় স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে হাইমচর থানা অফিসার ইনচার্জ রণোজিত রায়ের নির্দেশে পুলিশ ফোর্স ঘটনাস্থল থেকে ইজি বাইকসহ চালক সোহাগ ছৈয়ালকে থানায় নিয়ে আসে।

উল্লেখ্য,যে হাইমচরে অপ্রাপ্ত বয়স্ক ইজি বাইক চালকদের বেপরোয়া চালনায় গত কয়েক মাসে ১১টি দুর্ঘটনা ঘটেছে। এ থেকে পরিত্রাণের জন্য হাইমচর পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেছেন উপজেলাবাসী।

প্রতিবেদক :বিএম ইসমাাইল
আপডেট, বাংলাদেশ সময় ৪:৪০ পিএম,১২ ফেব্রুয়ারি ২০১৮,২০১৮
এজি