Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে আন্তঃজেলা গরু চোর চক্রের ৪ সদস্য আটক
হাইমচরে আন্তঃজেলা

হাইমচরে আন্তঃজেলা গরু চোর চক্রের ৪ সদস্য আটক

হাইমচরে আন্তঃজেলা গরু চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে হাইমচর থানা পুলিশ।

২৬ জানুয়ারি মঙ্গলবার হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লার দিক নির্দেশনায় অভিযান পরিচালনা করে গরু চোর চক্রের মূল হোতাসহ আন্তঃজেলা গরু চোর চক্রের ৪সদস্যকে আটক করা হয়।

হাইমচর থানা সূত্রে জানা যায়, গত ২২ জানুয়ারি ও ২৫ জানুয়ারি হাইমচর থানায় ৩টি পৃথক গরু চুরি মামলা দায়ের করা হয়। মামলা নং ৪, ৫ ও ৬।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মো.মাহবুবুর রহমান মোল্লার দিক নির্দেশনায় মামলা তদন্তকারি কর্মকর্তা এস আই নাহিদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গরুচোর চক্রের মূল হোতা চরপোড়ামুখি গ্রামের মৃত জলিল সরদারের ছেলে রাকিব সরদার (২২) ও ফরিদগঞ্জ উপজেলার লড়াইরচর গ্রামের মৃত মনোয়ার আলীর ছেলে (৪২) কে আটক করেন।

তাদের স্বীকারোক্তি মোতাবেক চোরাই কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানসহ একটি গরু জব্দ করাসহ গরু চোর চক্রের সদস্য লক্ষীপুর জেলার মৃত আতু মিয়ার ছেলে মো. কামাল উদ্দিন(৬৫) এবং শরীয়তপুর জেলার কুতুবপুর থানা ডামেডো গ্রামের মৃত রশম আলীর ছেলে মো. বাবুল বেপারী(৫০) কে আটক করে হাইমচর থানা পুলিশ। আটককৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা জানান, হাইমচরে গরু চুরি হওয়ার ঘটনায় পৃথক ভাবে ৩টি মামলা দায়ের করা হয়। অভিযান পরিচালনা করে গরু চুরির সাথে জড়িত মূল হোতাকে আটক করে তার স্বীকারোক্তিতে গরু চোর চক্রের সাথে জড়িতদের আটক করতে পেরেছি। আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদকঃ মো.ইসমাঈল,২৬ জানুয়ারি ২০২১