হলুদ সাংবাদিকতা যেন না হয় : জেলা পরিষদ চেয়ারম্যান

চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের ২০২৪-২৫ সালের কার্যকরি কমিটির নেতৃবৃন্দ জেলা পরিষদ চেয়ারম্যান আলজ্ব ওচমান গণি পাটওয়ারীর সাথে ফুলেল শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাৎ করেছেন। ১ জুলাই দুুপুর ১২ টায় জেলা পরিষদ কার্যালয়ে জেলা সাংবাদিক ক্লাবের সভাপতি মো.আবদুর রহমান ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন ডালিম এর নেতৃত্বে এ সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী সৌজন্য সাক্ষাৎকালে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন,‘ ‘ হলুদ সাংবাদিকা যেন না হয়। আমরা বিশ^াস করি মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভদ্ধ হয়ে চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের সদস্যগণ স্ব স্ব দায়িত্ব পালন করবে। সাংবাদিকদের লেখনির মাধ্যমে দেশকে এগিয়ে নেবে। সাংবাদিকদের মতের ভিন্নতা থাকতে পারে কিন্ত দেশের উন্নয়ন ও সমৃদ্ধি অর্জনে একমত পোষণ করবেন । ’

তিনি আরো বলেন,‘ বস্তনিষ্ট সংবাদ প্রেরণের মধ্যদিয়ে সাংবাদিকদের প্রতি মানুষের এখন আস্থা ফিরেছে। মোবাইল ফোনের অপব্যবহার সম্পর্কেকেও তিনি অনেক মূল্যবান মতামত ব্যক্ত করেন ’। চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাব এর নতুন কার্যকরি কমিটির নেতৃবৃন্দ তাঁর কার্যালয়ে সৌজণ্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করতে গেলে তিনি সাংবাদিকদের সাথে অত্যন্ত আন্তরিকতার সহিত মতবিনিময় করেন।

এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, ক্লাবের সভাপতি মো.আবদুর রহমান, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন ডালিম,সহ-সভাপতি ইফতেখারুল আলম, সহ-সভাপতি আব্দুল গণি,সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক কে.এম. মাসুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার।

ক্লাবের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন,রফিকুল ইসলাম বাবু,সাংগঠনিক সম্পাদক শ্যামল চন্দ্র দাস, সাইদ হোসাইন অপু চৌধুরী, কোষাধ্যক্ষ আলমগীর হোসাইন, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু,তথ্য ও প্রযুক্তি সম্পাদক এম.এম. কামাল, কার্য নির্বাহী সদস্য ওমর শরীফ, দ্বীন মোহাম্মদ, সদস্য সাবিত্রী রাণী ঘোষ, ফাহিম শাহরিয়ার কৌশিক, রাসেল গাজী প্রমুখ।

স্টাফ করেসপন্ডেট, ১ জুলাই ২০২৪

Share