Home / সারাদেশ / হবিগঞ্জে ছাত্রীকে উত্ত্যক্তের জেরে সংঘর্ষ : আহত অর্ধশত
হবিগঞ্জে ছাত্রীকে উত্ত্যক্তের জেরে সংঘর্ষ : আহত অর্ধশত

হবিগঞ্জে ছাত্রীকে উত্ত্যক্তের জেরে সংঘর্ষ : আহত অর্ধশত

হবিগঞ্জ শহরে এক স্কুলছাত্রীকে উত্ত্যক্তের জেরে দুই মহল্লার বাসিন্দাদের সংঘর্ষে সদর থানার ওসিসহ অন্তত অর্ধশত লোক আহত হয়েছেন।

বুধবার সকাল থেকে বেলা দেড়টা পর্যন্ত সদরের শায়েস্তানগর ও মোহনপুর মহল্লার বাসিন্দাদের মধ্যে কয়েক দফায় এ সংঘর্ষ হয় বলে জানান হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার মাকসুদুর রহমান মনির।

আহতদের মধ্যে ওসি নাজিম উদ্দিনসহ ২০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর ‘গুরুতর’ আহত দুইজনকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সংঘর্ষের সময় যানবাহন ও দোকানপাট ভাংচুর হয় বলে জানান এএসপি মনির।

এএসপি বলেন, মোহনপুর এলাকার ইদু মিয়ার ছেলে নুরুল হক শায়েস্তানগরের জেকে অ্যান্ড এইচকে হাইস্কুলের এক ছাত্রীকে উত্ত্যক্ত করে। এনিয়ে সকালে শায়েস্তানগর ও মোহনপুর এলাকার যুবকদের মধ্যে কথা কাটকাটি হয়। পরে দুপক্ষের লোকজন দেশি অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

স্কুলছাত্রীকে উত্ত্যক্তের জেরে দুই মহল্লার সংঘর্ষ নিয়ন্ত্রণে রাবার বুলেট ও টিয়ার গ্যাস ছোড়ে পুলিশ স্কুলছাত্রীকে উত্ত্যক্তের জেরে দুই মহল্লার সংঘর্ষ নিয়ন্ত্রণে রাবার বুলেট ও টিয়ার গ্যাস ছোড়ে পুলিশ হবিগঞ্জ শহরে দুই মহল্লার সংঘর্ষে আহত এক পুলিশ সদস্য হবিগঞ্জ শহরে দুই মহল্লার সংঘর্ষে আহত এক পুলিশ সদস্য

“দুপুর পর্যন্ত দফায় দফায় সংঘর্ষে দুক্ষের অন্তত অর্ধশত আহত হয়। পরে পুলিশ রাবার বুলেট ও টিয়ার গ্যাস শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।”

এ সময় হবিগঞ্জের সঙ্গে অন্যান্য জেলার যোগাযোগ বন্ধ থাকে বলে জানান তিনি।

পরিস্থিতি শান্ত রাখতে জেলা শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ১০:২৭  পিএম, ০৪ নভেম্বর ২০১৫, বুধবার

এমআরআর